দিরাইয়ে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠান

স্টাফ রিপোর্টারঃ- সুনামগঞ্জের দিরাইয়ে  কলিয়ারকাপন, বড়কাপন যুব সমাজের উদ্যোগে ও বড় কাপন গ্রামের ফ্রান্স প্রবাসী সামসুল আলমের অর্থায়নে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) বেলা ৩টায় দিরাই কলিয়ারকাপন বাজার খেলার মাঠে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে  কলিয়ারকাপন গ্রামের বিশিষ্ট মুরুব্বি নাজির উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও আমজাদ হোসেন তুহিনের পরিচালনায় 

প্রধান অতিথির হিসাবে উপস্থিত ছিলেন দিরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  প্রদীপ রায়।       

প্রধান অতিথির বক্তব্যে দিরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায় বলেছেন, খেলাধুলা যুব সমাজকে মন্দ কাজ থেকে দূরে রাখে। এজন্য প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে। খেলাধুলা আয়োজনে সবধরনের সহযোগিতা করা হবে জানিয়ে তিনি বলেন, আমাদের এমপি মহোদয় (ড. জয়া সেনগুপ্তা) খেলাধুলার ব্যাপারে খুবই উৎসাহী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান এওর মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ছোবা মিয়া,। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , আব্দুস শীষ,সিরাজুল হক, মুজাহিদ মিয়া,জিল্লুর রহমান , মোজাফফর মিয়া, ছালেক মিয়া প্রমুখ।
মোট ৩২ দলের অংশগ্রহণে অনুষ্ঠিত এই ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় কিংস ইলিভেন মাতারগাঁও ও সুপার ইলিভেন বড় কাপন। প্রথমে ব্যাট করতে নেমে কিংস ইলিভেন মাতারগাঁও নির্ধারিত ১৬ ওভারে ৮ উইকেটে ১৩০ রান সংগ্রহ করে। জবাবে ১৫ ওভার ৩ বলে সবকটি উইকেট হারিয়ে ৮০ রান করতে সমর্থ হয় সুপার ইলিভেন বড় কাপন। ম্যান অব ম্যাচ নির্বাচিত হন বিজয়ী কিংস ইলিভেন মাতার গাঁও দলের পায়েল এবং ম্যান অব দ্যা সিরিজ জানে আলম । খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন ঝিনুক চৌধুরী ও আবির হোসেন মাসুম ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :562 বার!

JS security