দিরাইয়ে খালেদা জিয়া”র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদকঃ-

তেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে সারাদেশে বিএনপির কেন্দ্রীয় প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জের দিরাই উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

সমাবেশ শেষে সোমবার (১৩ জুন) দুপুর ২ ঘটিকায় দিরাই উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় স্থানীয় বিএনপি কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল  অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলটি দিরাই উপজেলা মৎস্যজীবি দলের আহবায়ক ইয়াহিয়া চৌধুরীর সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক মোহাম্মদ আলীর পরিচালনায় অনুষ্টিত হয়েছে। মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন-, বিএনপি নেতা আব্দুর রউফ মিয়া, দিরাই পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ ,উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক লিপন হাসান চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আজাদ হাসান খান, দিরাই উপজেলা ছাত্র দলের আহবায়ক আবু হাসান চৌধুরী সাজু,পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহীনুর রহমান শাহীন, কলেজ ছাত্র দলের আহবায়ক সালমান মিয়া, ছাত্র নেতা মোরসালিন আহমদ। মৎস্যজীবি দলের যুগ্ম আহবায়ক আলী হোসেন, বিএনপি নেতা ওসমান গনি, দিরাই উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রেজাউল করিম চৌধুরী, আতিকুর রহমান আতিক, জাকারিয়া চৌধুরী, তোফায়েল আহমদ, ছাত্র দলের যুগ্ম আহবায়ক হোসাইন আহমদসহ বিএনপি ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :10 বার!

JS security