দিরাইয়ে তারেক রহমান’র ৫৫ তম জন্মদিন উদযাপন

নিজস্ব সংবাদদাতা:- সুনামগন্জের দিরাইয়ে নানা আয়োজনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫ তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এউপলক্ষ্যে সুনামগন্জ জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল অনুসারী দিরাই উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গসংগঠনের আয়োজনে তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া মাহফিল, এতিমদের সাথে মধ্যাহ্ন ভোজ, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

দুপুরে দিরাই হাফিজিয়া হুসাইনিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের নিয়ে মধ্যাহ্নভোজে দলীয় নেতাকর্মী ও স্থানীয় আলেম উলামাগণ উপস্থিত ছিলেন। সন্ধ্যায় দলীয় কার্যালয়ে জন্মদিনের কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির নির্বাহী সদস্য ও উপজেলা যুবদলের আহবায়ক হুমায়ুন কবির তালুকদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি হাজী আহমদ মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল কাইয়ুম, সাবেক সহসভাপতি শুয়েব হাসান, কৃষি বিষয়ক সম্পাদক মানিক মিয়া তালুকদার, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক লিপন হাসান চৌধুরী, সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মহিউদ্দিন মিলাদ, যুবনেতা জুনেদ মিয়া, আনোয়ার হুসেন, উপজেলা তরুণদলের সভাপতি রেজাউল করিম চৌধুরী, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান চৌধুরী, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হাসান চৌধুরী সাজু, দিরাই সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক শাহীনুর রহমান শাহিন, সিনিয়র যুগ্ম আহবায়ক সালমান আহমদ, ছাত্রদল নেতা মুরসালীন আহমদ, এন টি জয়, সৌরভ, নাহিদ চৌধুরী প্রমুখ।   

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :147 বার!

error: Content is protected !!
JS security