দিরাইয়ে প্রচারণার শেষ দিনে আনারসের গণসংযোগে জনতার ঢল

স্টাফ রিপোর্টারঃ
গতকাল ছিলো নির্বাচনী প্রচারণার শেষ দিন। একাধিক ইউনিয়নে বেশ কিছু স্থানে বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে কাক ডাকা ভোর থেকে রাত ৮ টা পর্যন্ত বিরামহীন প্রচারণা চালিয়েছেন–দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলতাব উদ্দিন মাস্টার ও তার কর্মী সমর্থকেরা।
গতকাল আনারস প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী প্রতিটি উঠান বৈঠক ও পথসভায় ব্যাপক লোক সমাগম যেন জনজোয়ার সৃষ্টি হয়।
কিশোর,যুবক ও বৃদ্ধ সবাই আবেগ আপ্লুত কন্ঠে প্রতিশ্রুতি দিলেন স্যার আপনার মাধ্যমে দিরাইয়ে আমরা দলমত নির্বিশেষে অনেক উপকার পেয়েছি, কখনো আপনি বিনিময় নেননি, ন্যায় ও ইনসাফ পূর্ণ বিচার পেয়েছি, শুনেছি দেখেছি আপনার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে দুর্নীতি, অনিয়ম, লুটপাট ও দালাল চক্রের সাথে কখনো আপোষ করেননি।
ছিলেন মানুষ গড়ার কারিগর, দেশ মাতৃকার জন্য নিয়েছেন অস্ত্র হাতে করেছেন মুক্তিযুদ্ধ, ছিলেন মুক্তিযুদ্ধের সংগঠক, সততার উপর ছিলেন অটল সারাজীবন তাইতো যেমন ছিলেন ৭০ সালে তেমনি আছেন ২০১৯ সালেও।
ক্ষমতার অন্দরমহলের ভিতরে একাধিকবার থেকেও কখনো করেননি অপব্যবহার তাই এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত করা আমাদের কর্তব্য আলতাব উদ্দিন স্যারের মত সৎ ও নির্লোভ নিরহংকার পরিচ্ছন্ন সজ্জন রাজনীতিবিদকে। এমন শতশত কন্ঠের আবেগঘন প্রতিশ্রুতি, গ্রামে গ্রামে সম্মিলিত অঙ্গীকার দেখে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলতাব উদ্দিন স্যারের সফর সঙ্গীরা বিস্ময়ে বিমূঢ়। শতভাগ আশান্বিত বিজয়ী হওয়ার ব্যাপারে।
গতকালের প্রোগ্রামের স্থানীয় এবং অতিথি বক্তাদের বক্তব্যে ঘুরেফিরে উপরোক্ত কথার পুনরাবৃত্তি ঘটেছে বারবার।
এছাড়াও বক্তারা বলেন দিরাইয়ের নৌকার ভাড়াটিয়া মাঝি ছিলেন একজন সাধারণ মুহুরি দৃশ্যমান কোন ব্যবসা নেই তারপরও কিভাবে শতকোটি টাকার মালিক হলেন..?  চিহ্নিত দুর্নীতিবাজ, লুটপাটকারী -দের হাতে দিরাইয়ের ভাগ্য ছেড়ে দেয়া যায় না তাই ইনসাফ পূর্ণ সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা ও রাজনৈতিক ভারসাম্য ফিরিয়ে আনতে আনারসে ভোট দিয়ে আলতাব উদ্দিন মাস্টার কে জয়যুক্ত করুন।
গতকাল বুধবার বিভিন্ন গ্রামে গণসংযোগ শেষে বিকাল ৪ ঘটিকায় কুলঞ্জ ইউনিয়নের মিলনগঞ্জ বাজারে পথসভায় বক্তব্য রাখেন- দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী, বর্ষীয়ান রাজনীতিবিদ, মুক্তিযুদ্ধের সংগঠন প্রায় দেড় যুগের দিরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য আলতাব উদ্দিন মাস্টার, সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও ল কলেজের সাবেক ভিপি এবং সিলেট জজকোর্ট এ-র এডিশনাল পিপি এডভোকেট সামছুল ইসলাম, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক হুমায়ুন রশিদ লাভলু,দিরাই উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও দিরাই পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিল হাজী ইদন মিয়া, সিনিয়র সাংবাদিক এস এম ওয়াহিদুল ইসলাম, দিরাই উপজেলা যুবলীগ নেতা একরার হোসেন, রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগ সেক্রেটারি শফিকুল ইসলাম তাং, জগদল ইউনিয়ন যুবলীগ সভাপতি সালাহ উদ্দিন সেলিম,ইউপি যুবলীগ সেক্রেটারি মামুন হোসেন টিপু তাড়ল ইউপি সদস্য ও ১নং প্যানেল চেয়ারম্যান মঞ্জুরুল আলম মঞ্জু প্রমুখ এছাড়াও কুলঞ্জ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
গতকাল সকালে কুলঞ্জ ইউনিয়নের তেতৈয়া,বরইতিওর, কুলঞ্জ,পূর্ব সুরিয়ারপাড়,মিলনগঞ্জ বাজার,  জগদল ইউনিয়নের মাতারগাও।
রাত পৌনে আটটার সময় দিরাই বাজার।
দিরাই বাজারের গণসংযোগ ও লিফলেট বিতরণ কালে শতশত মানুষের উপস্থিতিতে আনারস প্রতীকের সমর্থনে বিশাল গণমিছিলের আকার ধারণ করে।
গলির দুই ধারে ব্যবসায়ী ও পথচারীদের হাত উঁচিয়ে সমর্থন জানান এবারের নির্বাচনে হেভিওয়েট প্রার্থী আলতাব উদ্দিন মাস্টার কে।
এছাড়াও বিভিন্ন ক্ষুদ্র ক্ষুদ্র গ্রুপে বিভক্ত হয়ে একাধিক টিম দিনভর আনারস মার্কায় ভোট প্রার্থনা করে চষে বেড়িয়েছেন দিরাই উপজেলার প্রতিটি ইউনিয়ন।
উল্লেখ্য সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও সাবেক দিরাই উপজেলা আওয়ামীলীগের দেড়যুগের সভাপতি ও সর্বজন শ্রদ্ধেয় ক্লিন ইমেজের নেতা আলতাব উদ্দিন মাস্টার নৌকা প্রতীক না পেয়ে তৃণমূল নেতাকর্মীদের চাপে ও সাধারণ মানুষের আগ্রহের প্রেক্ষিতে এই বর্ষীয়ান রাজনীতিবিদ স্বতন্ত্র প্রার্থী হিসাবে চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে লড়ছেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :480 বার!

JS security