দিরাইয়ে প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্টিত

ফজলুল করিম তালুকদার, দিরাই থেকেঃ- সারা দেশের মতো দিরাইয়েও বার্ষিক আন্ত ঃ প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্টিত হয়েছে। বৃস্পতিবার (১৬/০১/২০২০) সকাল ১১ ঘটিকা থেকে উপজেলার ১৬২টি প্রাথমিক স্কুলের নয়টি ইউনিয়নের ভ্যানু বিদ্যালয়গুলোতে এ প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে হাজার হাজার কোমলমতি শিক্ষার্থীরা।

এর মধ্যে উপজেলা সদর থেকে ৮ কিঃমিঃ দক্ষিণে অবস্থিত, তাড়ল ইউনিয়নও এর ব্যাতিক্রম ছিলনা। এ ইউনিয়নের ভ্যানু বিদ্যালয় ছিল ধল সরকারী প্রাথমিক বিদ্যালয়। তাদের সুশৃঙ্খল আয়োজনে সকলেই ছিল মুগ্ধ। সকাল থেকেই এখানে ছিল উৎসবের আমেজ। এ ইউনিয়নের ১৩টি বিদ্যালয়ের ছাত্র-শিক্ষকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ছাত্র অভিবাবক ও দর্শকদের ভীর ছিল খেলার মাঠের কানায় কানায়। শিশিুদের আনন্দে তারাও ছিলেন আনন্দিত। ৫০টি ইভেন্টে এ প্রতিযোগীতা চলে এখানে দিনব্যাপী।

এ সময়ে সাংস্কৃতিক অনুষ্টান মালা ছিল অত্যান্ত চমৎকার। কবিতা আবৃত্তি, নৃত্য ও একক সঙ্গিত পরিবেশন করে দর্শক শ্রুতাদের মুগ্ধ করেছে প্রতিযোগী শিশুরা। বিকেলে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলেদেন ধল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সাদ্দিক মিয়া, প্রধান শিক্ষক উমাকান্ত দাস এবং আগত বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :446 বার!

JS security