দিরাইয়ে বসন বিপনীতে চুরি – আইন শৃঙ্খলার চরম অবনতি

দিরাই প্রতিনিধি:- সুনামগঞ্জের দিরাই পৌর শহরের ব্যস্ততম এলাকা হাইস্কুল রোডস্থ বসন বিপণীতে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। শুক্রবার দিবাগত রাতে দোকান ঘরের চালের টিন কেটে এ চুরির ঘটনা ঘটে। চোরেরা এ সময় দোকান ঘরে থাকা সিগারেট, ক্যাশ কার্ড, নগদ অর্থসহ প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। বসন বিপনীর (নোভা স্টোর) স্বত্ত্বাধিকারী শাহ আলম জানান, প্রতিদিনের ন্যায় রাত ১১টার দিকে দোকান তালাবদ্ধ করে বাসায় চলে যান এবং পরদিন শনিবার সকাল ৯টার দিকে দোকান খুলে দেখেন মালামাল এলোমেলো এবং দোকান ঘরের টিনের চাল কাটা। খবর পেয়ে দিরাই থানার ওসি কে এম নজরুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয় ব্যবসায়ীরা জানান, বাজারে নিয়মিত পাহারাদার থাকা সত্ত্বেও ব্যস্ততম এলাকায় বসন বিপণীতে এমন দু:সাহসিক চুরির ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় ভোগছেন। 

তাছাড়া কিছুদিন পূর্বে তাড়ল, জালালপুর গ্রামের হাজী মোশাহিদ চৌধুরীর বাড়ি থেকে কোরবানীর গরুসহ ৫টি গরু চুরি করে নিয়ে যায়। এবং দিরাই পৌর এলাকার বালুর মাঠের কালা মিয়ার দোকানের টিনের ছাল কেটে দোকান থেকে টেলিভিশন সহ নগদ অর্থ চুরি করে নিয়ে যায়। চুরের উপদ্রবে পৌর এলাকাসহ বিভিন্ন গ্রামাঞ্চলের মানুষ দিশেহারা হয়ে চরম ভোগান্তিতে দিন যাপন করে আসছেন।

ওসি কে এম নজরুল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চুরির ঘটনার সাথে সম্পৃক্তদের খোঁজে বের করতে সর্বাত্মক চেষ্টা করা হবে। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :98 বার!

error: Content is protected !!
JS security