দিরাইয়ে বড় কাপন, কলিয়ার কাপন যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন

বিশেষ প্রতিনিধিঃ- কলিয়ার কাপন বাজারের মাঠে বত্রিশটি দলের অংশগ্রহণে বৃহৎ ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১.৩০ ঘটিকায় উপজেলার কলিয়ার কাপন বাজারের মাঠে বড় কাপন, কলিয়ার কাপন যুব সমাজের উদ্যোগ ৩য় তম টুর্নামেন্টের ট্রফি উন্মোচন ও উদ্বোধনী ম্যাচে অংশ নেয় সুনামগঞ্জ সিক্সার্স ক্রিকেট ক্লাব বনাম পুকিডর সূর্যকিরন ক্রিকেট ক্লাব। প্রতিদ্বন্ধীতাপুর্ণ এ ম্যাচে নিধার্রিত ওভারে পুকিডর সূর্যকিরন ক্রিকেট ক্লাব ৮ উইকেটে ১৩৭ রান করতে সমর্থ হয় জবাব দিতে নেমে সুনামগঞ্জ সিক্সার্স ১১ ওভার ৪ বলে জয়ের লক্ষে পৌঁছে যায় ৭ উইকেটের ব্যবধানে পুকিডর সূর্যকিরন ক্লাবকে পরাজিত করে।

বড় কাপন গ্রামের ফ্রান্স প্রবাসী সামসুল আলমের অর্থায়নে- বড় কাপন, কলিয়ার কাপন যুব সমাজের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় নাজির উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং তুহিন মিয়া ও ঝিনুক চৌধুরীর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগদল ইউপি চেয়ারম্যান শিবলী আহমেদ বেগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন মিজানুর রহমান চৌধুরী (সুবা মিয়া),মুজাহিদ মিয়া(মাষ্টার),আব্দুশিষ মিয়া,ওয়াকিব মিয়া,ইউনুস মিয়া, সিরাজুল হক,সানু মিয়া,সুফি মিয়া,এওর মিয়া,দিলামিন মিয়া,সুজানুর মিয়া,আবু সালেহ,রাজেল চৌধুরী,লিটন মিয়া, রুমেল রেজা,আবির হোসেন মাসুম,রনি চৌধুরী,শামসুজ্জামান লিকসন,মনসুর আলী,জুনায়েদ, জয় প্রমুখ।

আলোচনা শেষে বড় কাপন, কলিয়ার কাপন যুব সমাজের পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, উপজেলার একটি প্রত্যন্ত এলাকায় বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে জমজমাট এই ক্রিকেট টুর্নামেন্টের সফল আয়োজন করে আসছে বড় কাপন, কলিয়ার কাপন যুব সমাজ।

টুর্নামেন্টে উপজেলার নামিদামি ক্রিকেট দলগুলোর পাশাপাশি অন্যান্য উপজেলা থেকেও স্বনামধন্য ক্রিকেট ক্লাব অংশ নিচ্ছে, এজন্য বড় কাপন কলিয়ার কাপন যুব সমাজ অবশ্যই প্রশংসার দাবীদার। ভবিষ্যতেও এই টুর্নামেন্ট আয়োজন অব্যাহত রাখতে গ্রাম ও এলাকার পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন বক্তারা।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :646 বার!

JS security