দিরাইয়ে সাংবাদিক জাকারিয়া হোসেন জোসেফের ছোট বোন ও ভগ্নিপতির অর্থায়নে ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার:- বিশ্বব্যাপি করোনা ভাইরাসের আক্রমণে মানুষ যখন দিকভ্রান্ত, প্রতিনিয়ত আক্রান্তের সংখ্যা বাড়ছে; বাড়ছে লাশের সংখ্যা, ঠিক সে সময়েই এলাকার অসহায় মানুষের পাশে এসে অনেকেই দাঁড়াচ্ছেন। এই ভাইরাসের কারণে বিশ্বের অধিকাংশ দেশেই লোকজন কার্যত গৃহবন্দী। এর থেকে বাদ যায়নি বাংলাদেশের সাধারণ খেটে খাওয়া মানুষও। যার কারণে দেশের মধ্য ও নিম্ন আয়ের মানুষ কঠিন সময় পার করছে। এই সমস্যা থেকে উত্তরণের জন্য দেশি-প্রবাসি অনেকেই সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

এরই প্রেক্ষিতে সুনামগঞ্জের দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়নের জারলিয়া গ্রামের অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। গ্রামের মৃত এমএ মনির মিয়ার মেয়ে ও দিরাই সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হোসেন জোসেফে ছোট বোন এবং ভগ্নিপতির অর্থায়নে শুক্রবার বিকেলে এ ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দিরাই সাংবাদিক ফোরামের সভাপতি ইয়াহিয়া চৌধুরী, সহ-সভাপতি ইকবাল আহমদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদার, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হোসেন জোসেফ, নির্বাহী সদস্য জাহিদ মিয়া, এমকে ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মোস্তাহার মিয়া মোস্তাক,বিশিষ্ট ব্যবসায়ী জুয়েল তালুকদার, আব্দুল কালাম, সুবহান মিয়া, গোলাম রব্বানী প্রমূখ। পরে গ্রামের প্রায় শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ৭ কেজি চাল ও ৪ কেজি আলু বিতরণ করা হয়।

উল্লেখ্য, করোনা ভাইরাসের ভয়াবহ এই দুঃসময়ে মৃত এমএ মনির মিয়ার ছেলে-মেয়েরা সুনামগঞ্জের দিরাই কলেজরোডস্থ এমএ মনির ম্যানশনের দোকান কোঠার ভাড়া মওকুফ করেছেন, যা সুনামগঞ্জ জেলার মধ্যে এটিই প্রথম।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :602 বার!

JS security