দিরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধের মৃত্যু   

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি:-  সুনামগঞ্জের দিরাইয়ে মটরসাইকেলের ধাক্ষায় গুরুতর আহত এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহিত ব্যাক্তির নাম হেমন্ড রায়(৭৫)। মঙ্গলবার দিবাগত রাত ১২ ঘটিকায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাদিন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার তাড়ল ইউনিয়নের ধল চান্দপুর গ্রামের মৃত দেবন্ড রায়ের পুত্র।

আর লাইসেন্সবিহীন দুর্ঘটনাকারী মটরবাইক চালক শাহীন (২০) একই ইউনিয়নের  কাদিরপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র। পুলিশ ও এলাকাবসী সূত্রে জানাযায়, শুক্রবার সকাল ৯ ঘটিকায় হেমন্ড রায়, ধল বাজার মাঠের নিকটস্থ ধল-দিরাই রাস্তার এক পাশ দিয়ে হাটছিলেন। এ সময় উক্ত রাস্তা দিয়ে আসা যাত্রীবাহী মটরসাইকেল তার পিছনদিকে ধাক্ষাদিলে তিনি রাস্তায় লুটিয়ে পড়েন।

স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে দিরাই স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসে। এরপর এখানকার ডাক্তাররা তার অবস্থা গুরুতর মনে করে সিলেট হাসপাতালে প্রেরণ করেন। এখানে চিকিত্সাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল দর্ঘটনায় মৃত্যু খবরটি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে আইনগত ব্যাবস্থা নেয়া হবে। নিহিত ব্যাক্তির ছোট ভাই ধীরা রায় জানান, এ রাস্তায় অর্ধশতাধিক লাইসেন্সবিহীন মটরবাইক ও চালক রয়েছে। যার কারণে প্রতিবছরই এখানকার যাত্রীরা অনেক দর্ঘটনার স্বীকার হন। তার ভাইয়ের দুর্ঘটনাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।    

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :1199 বার!

JS security