দিরাই অনলাইন প্রেসক্লাব এর জরুরি সভা, একটি নিউজ পোর্টাল কর্তৃপক্ষের অপ তৎপরতায় সম্পাদকদের ক্ষোভ প্রকাশ

স্টাফ রিপোর্টার:- দিরাই অনলাইন প্রেসক্লাব এর জরুরি সভা দিরাই প্লাজাস্থ নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জরুরি সভায় প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ দিরাই থেকে প্রকাশিত ও প্রচারিত বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল এর সম্পাদরা ক্ষোভ প্রকাশ করে বলেন- বিতর্কিত একটি অনলাইন নিউজ পোর্টাল এর কারণে সব কয়টি অনলাইন কে আজ প্রশ্নের সম্মুখীন করেছে। সকল অনলাইন নিউজ পোর্টাল এর সম্পাদকগণ উক্ত নিউজ পোর্টাল কর্তৃপক্ষের অপ তৎপরতার বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করেন। নিজেদের অবস্থান পরিষ্কার করে সম্পাদকরা বলেন- নিউজের নামে এসব সুবিধাভোগীদের আইনের আওতাভুক্ত করে বিচারের দাবি জানান তারা।
সংঘবদ্ধ এই চক্রটি অনলাইন প্রেসক্লাব নাম ব্যবহার করে বিভিন্ন অনৈতিক ফায়দা হাসিল করে আসছে, প্রকৃত পক্ষে ওরা অনলাইন প্রেসক্লাব এর কোন সদস্যই নয়। বিতর্কিত ঐ নিউজ পোর্টাল ব্যতিত দিরাই থেকে প্রকাশিত ও প্রচারিত নিউজ পোর্টাল কর্তৃপক্ষের সমন্নয়ে ইয়াহিয়া চৌধুরীকে সভাপতি ও মোশাহিদ আহমেদ সর্দার কে সম্পাদক করে কার্যালয় স্থাপনের মাধ্যমে কার্যক্রম পরিচালনা করে আসছে তাই এলাকাবাসীকে এ বিষয়ে সচেতন থাকার জন্য অত্র সভা থেকে আহ্বান জানানো হয় এবং এসব অপতৎপরতা কারীদের বিরুদ্ধে শীঘ্রই আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
আজ সন্ধে সাড়ে সাত ঘটিকার সময় কলেজ রোডের দিরাই প্লাজাস্থ নিজস্ব কার্যালয়ে- সাবেক কাউন্সিলর ও অনলাইন প্রেসক্লাব সভাপতি ইয়াহিয়া চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সহসভাপতি ও গ্লোবাল সিলেট ডটকম সম্পাদক ইকবাল আহমেদ, বার্তা সম্পাদক ও নির্বাহী সদস্য এস,এম,ওয়াহিদুল ইসলাম, দিরাই টুয়েন্টিফর ডটকম নির্বাহী সম্পাদক ও দিরাই প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ চৌধুরী, অনলাইন দিরাই নিউজ এর সম্পাদক ও প্রেসক্লাব সদস্য, জাকারিয়া হোসেন জুসেফ, দিরাই অনলাইন প্রেসক্লাব সেক্রেটারি ও কলম শক্তি ডটকম সম্পাদক মোশাহিদ আহমদ, জয়েন্ট সেক্রেটারি ও দি সিলেট টাইমস ডটকম সম্পাদক সজিব রশিদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক দিরাই শাল্লা ডটকম এর সিনিয়র স্টাফ রিপোর্টার হিল্লুল পুরকায়স্থ, অর্থ সম্পাদক ও সিলেট টাইমস ডটকম এর সিনিয়র স্টাফ রিপোর্টার শেখ মোঃ আল আমিন, সদস্য ও কলম শক্তি ডটকম এর সিনিয়র স্টাফ রিপোর্টার মাসুম আহমেদ প্রমুখ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :1013 বার!

JS security