দিরাই উপজেলায়-মঞ্জুর,মোহন ও রিপা জয়ী

স্টাফ রিপোর্টার:- সুনামগঞ্জের দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর আলম চৌধুরী হাড্ডাহাড্ডি লড়াই করে মোটরসাইকেল প্রতীকে নৌকার ছেয়ে ৬২ ভোট বেশি পেয়ে নির্বাচিত হোন। 

মঞ্জুর প্রাপ্ত ভোট ২০৯২২ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত প্রদীপ রায় নৌকা প্রতীকে পেয়েছেন ২০৮৬০ ভোট।
দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন এর মধ্যে উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি প্রদীপ রায় নৌকা ও যুবলীগ সভাপতি রঞ্জন রায় ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী উভয়ই বর্তমান এমপি সুরঞ্জিত সেন বলয়ের। আর বিজয়ী মঞ্জুর আলম মোটরসাইকেল ও ৪র্থ আলতাব উদ্দিন মাস্টার উভয়ই সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য এবং জেলা সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও সিনিয়র সহসভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট এর অনুসারী। স্থানীয় ভাবে সেন বলয়ের সাথে দূরত্ব বজায় রেখে তাদের একসাথে পথচলা কিন্তু উপজেলা নির্বাচনে পৃথকভাবে প্রার্থী হন দুইজনই।
ভাইস চেয়ারম্যান পদেে বিপুল ভোটে বিজয় লাভ করেছেন মোহন চৌধুরী ও রিপা সিনহা।
ভাইস চেয়ারম্যান (পুরুষ) মোহন চৌধুরী চশমা প্রতীকে ২৮ হাজার ৫৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে নুরুল হক উড়োজাহাজ প্রতীকে ১০ হাজার ৩৩৩ ভোট পেয়েছেন।
ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে রিপা সিনহা ফুটবল প্রতিকে ৪৬ হাজার ৪১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে ছবি চৌধুরী হাঁস প্রতীকে পেয়েছেন ২০ হাজার ৯১৫ ভোট।
জনাব মঞ্জুর আলম চৌধুরীর উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সেন বিরোধী বলয়ের নেতাকর্মী ও সমর্থকরা উল্লসিত বলে নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন নেতাকর্মী জানিয়েছেন।
এনিয়ে ৫বারই সেন বিরোধী বলয়ের চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হলেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :125 বার!

error: Content is protected !!
JS security