দিরাই উপজেলা ডেভেলপমেন্ট অর্গানাইজেশান ফ্রান্সের উদ্যােগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ- ফ্রান্সে বসবাসরত দিরাই উপজেলার প্রবাসীদের সংগঠন- দিরাই উপজেলা ডেভেলপমেন্ট অর্গানাইজেশান ফ্রান্সের উদ্যােগে প্যারিসের স্থানীয় সোনার বাংলা রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি তাজুল ইসলাম এর সভাপিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল আলমের পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অথিতি হিসাবে উপস্থিতি ছিলেন সুনাম উদ্দিন খালিক, বিশেষ অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন সালেহ আহমেদ চৌধুরী।
এছাড়াও বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন,   মুফতি হাবিবুর রহমান, এখলিম হোসেন,সুয়েব আহমেদ, মতিউর রহমান, খালেদ চৌধুরী, জামান আহমেদ,এমরান হোসেন, মুরাদ খাঁন, ছাইদ মিয়া,রতন মিয়া,ফখরুল আলম,জাকির হোসেন,রিয়াজ উদ্দিন, নীল মনি দাস,সুমন মিয়া,রুনু মিয়া,তোফায়েল মিয়া,আজাদ সাদী,সারুয়ান মিয়া, জুনেদ সর্দার, কামরুজ্জামান, আব্দুল আলী, কামাল হোসেন, সামসুল আলম, আবু ছাইদ, ফয়জুর রহমান, আনোয়ার হোসেন, জানে আলম প্রমুখ।
ইফতারে পূর্বে দোয়া মাহফিলের আলোচনায় বক্তারা বলেন দিরাই’র উন্নয়ন অগ্রগতিতে ভূমিকা পালন করতে অরাজনৈতিক সমাজ সেবামূলক এ-ই সংগঠনের কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়াও দোয়া মাহফিলে বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা বাংলাদেশি প্রবাসী ও বাংলাদেশ সহ মুসলিম উম্মাহর শান্তি ও সম্বৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :176 বার!

error: Content is protected !!
JS security