দিরাই পৌরসদরে একটি মডেল শিক্ষা প্রতিষ্ঠান করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  1. স্টাফ রিপোর্টার।। সুনামগঞ্জের দিরাই পৌর সদরে একটি মডেল শিক্ষা প্রতিষ্ঠান করার লক্ষে আজ সকাল ১১ ঘটিকার সময় থানা রোডস্থ জালাল সিটি সেন্টারের কনফারেন্স হলে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সভার উদ্যোক্তা ও বাংলাদেশ ফিমেল একাডেমি (BFA) এর প্রতিষ্ঠাতা জামিল চৌধুরীর সভাপতিত্বে ও দিরাই উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিনের পরিচালনায় উপস্থিত ছিলেন সুরন্জিত সেনগুপ্ত মহিলা কলেজের প্রিন্সিপাল মিহির রঞ্জন দাস, দিরাই বাজার মহাজন সমিতির সাধারণ সম্পাদক  ধনির রঞ্জন রায়, দিরাই উচ্চ বিদ‍্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মতিউর রহমান, প্রবাসী মিল্টন চৌধুরী।

  2. সমাজকর্মী আব্দুজ জাহির, সুজাত চৌধুরী, হুমায়ূন কবির, মোঃ হাজী মকুল চৌধুরী, শাহজাহান সিরাজ, এমদাদ সর্দার, মোস্তাহার মিয়া, জুয়েল সর্দার, আলী হায়দার, বিশিষ্ট মুরুব্বি তছদ্দর চৌধুরী, রাসেল চৌধুরী ও আলমগীর চৌধুরী প্রমুখ।
    সভায় উপস্থিত শিক্ষাবিদ ও সমাজকর্মীবৃন্দ বলেন- দিরাই পৌরসদরে ক্রমবর্ধমান ছাত্রছাত্রীদের চাপে বর্তমান শিক্ষা প্রতিষ্ঠান সমূহে আসন সংখ্যা অপ্রতুল। তাই সকলের জন্য শিক্ষার দ্বার উন্মোচিত করে সকল পর্যায়ের জনগোষ্ঠীর ছেলেমেয়েদের সুযোগ তৈরি করতে অতিদ্রুত একটি মডেল বিদ্যাপীঠ প্রতিষ্ঠা করা প্রয়োজন। এজন্য দেশ বিদেশে অবস্থানরত সবাইকে সহযোগিতার হাত প্রসারিত করতে আমরা আহ্বান জানাই। সকলকে সম্মিলিত প্রচেষ্টার ধনী দরিদ্র সকল শ্রেনীর ছেলেমেয়েদের জন্য শিক্ষার সুযোগ তৈরি হবে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :141 বার!

JS security