দিরাই-শাল্লায় বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিল ।

দিরাই প্রতিনিধিঃ দিরাই ও শাল্লা উপজেলায় বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও দিরাই উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মহান মুক্তিযুদ্বের অন্যতম সংগঠক আব্দুস শহীদ চৌধুরীর চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুর ১টায় পৌর সদরের আরামবাগস্থ প্রয়াত আব্দুস শহিদ চৌধুরীর বাস ভবনে উপজেলা বিএনপির একাংশের উদ্যোগে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দিরাই পৌর বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হক চৌধুরীর সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য হুমায়ুন কবির তালুকদারের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র হাজি আহমদ মিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম,বীর মুক্তিযুদ্ধা প্রবাসী নেতা ময়না মিয়া, উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা রশিদ আহমদ চৌধুরী বাচ্চু মিয়া, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি শুয়েব হাসান, উপজেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক মানিক মিয়া তালুকদার, উপজেলা যুবদলের সদস্য সচিব লিপন হাসান চৌধুরী, পৌর যুবদলের আহবায়ক মহিউদ্দিন মিলাদ, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক ও পৌর কাউন্সিলর জুয়েল তালুকদার।

এছাড়া বক্তব্য রাখেন, সালমান হোসেইন পৌর যুবদলের যুগ্ম আহবায়ক জুনেদ মিয়, রেজাউল করিম চৌধুরী, আনোয়ার হোসেন, জাকারিয়া চৌধুরী, যুবদল নেতা ইমরান চৌধুরী, সেলিম তালুকদার, দুলাল তালুকদার, তালাল চৌধুরী, আতিকুর রহমান শিহাব, ইকবাল তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সাজ্জাদুর রহমান, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ওয়াহাব মিয়া, উপজেলা ছাত্রদলের আহবায়ক আবুহাসান চৌধুরী সাজু, যুগ্ম আহবায়ক রেজাউল হাসান রিজু, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহিনুর রহমান শাহিন, শুয়েব মিয়া, হোসাইন মিয়া কলেজ ছাত্রদলের আহবায়ক সালমান মিয়া প্রমুখ।
এদিকে বিকাল ৪ ঘটিকায় শাল্লা উপজেলা বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সুস্হতা ও মুক্তিযুদ্বের অন্যতম সংকটক শহীদ চৌধুরীর চতুর্থ মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়, এতে উপজেলা বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।

আলোচনা সভা শেষে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদাজিয়ার রোগ মুক্তি,সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান,মরহুম আরাফাত রহমান কোকো, দিরাই-শাল্লা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সমন্নয়কারী মরহুম আব্দুস শহীদ চৌধুরী রুহের মাগফেরাত কামনা করে করেন মাওলানা আজিজুর রহমান চন্ডিপুরীসহ দিরাই-শাল্লা উপজেলার দুই শতাধিক ইমাম দোয়ায় অংশগ্রহণ করেন।
দোয়া মাহফিলে ভারচুয়ালি অংশগ্রহন করেন মরহুম শহীদ চৌধুরীর বড় সন্তান সুনামগন্জ জেলা বিএনপির উপদেষ্টা ও বিগত সংসদ নির্বাচনে সুনামগন্জ-২(দিরাই-শাল্লা)আসন থেকে বিএনপির প্রাথমিক মনোনয়ন প্রাপ্ত এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :69 বার!

JS security