দুর্নীতিবাজ ও লুটেরাদের থেকে মুক্তি পেতে দিরাইয়ে আলতাব উদ্দিনকে ভোট দিন– এড. সামছুল

স্টাফ রিপোর্টারঃ
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও সাবেক দিরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ আলতাব উদ্দিন মাস্টারের আনারস প্রতীকের সমর্থনে রাজানগর ইউনিয়নের ফাতেমা নগর, কাজুয়াবাদ, কালিনগর, ধাপখাই, হরনগর,রাতে উমেদ নগর,জকিনগর ও চরনারচর ইউনিয়নের মিলনগঞ্জ বাজার ও শ্যামারচর বাজারে ব্যাপক গণসংযোগ শেষে শ্যামারচর বাজারে এক পথসভা অনুষ্ঠিত হয় এতে প্রার্থী ছাড়া অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও ল কলেজের সাবেক ভিপি এবং সিলেট জজকোর্ট এ-র এডিশনাল পিপি এডভোকেট সামছুল ইসলাম, দিরাই প্রেসক্লাব সভাপতি ও সাবেক আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান তালুকদার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক হুমায়ুন রশিদ লাভলু, ইউকে প্রবাসী ও মহিলা আওয়ামী লীগ নেত্রী চঞ্চলা রানী দাস, দিরাই উপজেলা যুবলীগ সেক্রেটারি মকসুদ আলম, যুবলীগ নেতা একরার হোসেন, কবি বিনিইয়ামিন রাসেল, ইউপি সদস্য মঞ্জুরুল আলম মঞ্জু প্রমুখ।
গণসংযোগ ও পথসভায় সিলেট মহানগর আওয়ামীলীগ নেতা এডভোকেট শামসুল ইসলাম বলেন. দিরাই উপজেলার সাধারণ মানুষ আজ একটি অরাজনৈতিক কুচক্রী লুটেরা মহলের কাছে বন্দী।
মিথ্যা মামলা, নিরীহ মানুষকে অত্যাচার নির্যাতনের মাধ্যমে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে স্বাভাবিক চলার পথ রুদ্ধ করে নিজেরা দুহাত ভরে অবৈধ কালো টাকা কামাই করে রাতারাতি টাকার পাহাড় গড়েছে। জনগণের উন্নয়ন বরাদ্দ লুটপাট করে আবার নির্বাচন আসলে এই অবৈধ টাকা ছড়িয়ে সাধারণ মানুষকে প্রভাবিত করে ধোঁকা দিয়ে বোকা বানিয়ে জনপ্রতিনিধি হতে চায়।
এই দুষ্টু চক্রের হাত থেকে মুক্তি পেতে আগামী ১০ মার্চ আনারস মার্কায় ভোট দিয়ে আলতাব উদ্দিন স্যারের মত সৎ ও নির্লোভ নিরহংকার পরিচ্ছন্ন সজ্জন রাজনীতিবিদকে জয়যুক্ত করতে হবে।
দিরাই প্রেসক্লাব সভাপতি ও সাবেক আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান তালুকদার, বলেন.. আমরা আলতাব স্যারকে তৃণমূল নেতাকর্মীরা অনুরোধ করে দাঁড় করিয়েছি আপনাদের উপর ভরসা করে।
প্রধানমন্ত্রী দুর্নীতি ও লুটপাটের লাগাম টেনে ধরতে জিরো টলারেন্স নীতি নিয়েছেন তাই অপরাজনীতি, মামলাবাজ, ধান্দাবাজ, দুর্নীতিবাজ ও লুটপাটের হোতাদের কবল থেকে মুক্তি পেতে সুযোগ্য ব্যক্তি আলতাব উদ্দিন মাস্টার কে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করতে হবে।
আনারসের জনসংযোগ কালে সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ও সমর্থন ছিল লক্ষণীয়, অনেক সামাজিক ক্লাব ও জনপ্রতিনিধি স্বেচ্ছায় একাত্বতা ঘোষণা করে ১০ মার্চ আনারস মার্কায় ভোট দিয়ে আলতাব উদ্দিন মাস্টার কে বিজয়ী করতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :382 বার!

JS security