দুর্নীতির মূলোৎপাটন ও ন্যায়বিচার প্রতিষ্ঠায় আনারসে ভোট দিন…আলতাব উদ্দিন

স্টাফ রিপোর্টারঃ– স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও সাবেক দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আলতাব উদ্দিন মাস্টার আজ তাড়ল ইউনিয়নের আমিরপুর, সরালীতোপা, ভরাউট,ভাটিধল, জালালপুর, রামপুর, তাড়ল ও রণভূমি ও কাদিরপুর গ্রামে ব্যাপক গণসংযোগ করেছেন।

আনারস মার্কার সমর্থনে বিভিন্ন গ্রামে গণসংযোগ কালে বর্ষীয়ান রাজনীতিবিদ মুক্তিযুদ্ধের সংগঠক আলতাব উদ্দিন মাস্টার বলেন.. দিরাই উপজেলার জনগণ আজ একটি অরাজনৈতিক কুচক্রী লুটেরা মহলের কাছে বন্দী।
মিথ্যা মামলা, নিরীহ মানুষকে অত্যাচার নির্যাতনের মাধ্যমে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করেছে।
এই দুষ্টু চক্রের হাত থেকে মুক্তি পেতে আগামী ১০ মার্চ আনারস মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।
সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ জনসাধারণের উদ্দেশ্যে বলেন.. আমরা আলতাব স্যারকে তৃণমূল নেতাকর্মীরা অনুরোধ করে দাঁড় করিয়েছি আপনাদের উপর ভরসা করে।
অপরাজনীতি, মামলাবাজ, ধান্দাবাজ ও লুটপাটের হোতাদের কবল থেকে মুক্তি পেতে সুযোগ্য ব্যক্তি আলতাব উদ্দিন মাস্টার কে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করতে হবে।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- দিরাই সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হক মিয়া, দিরাই পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিল হাজী ইদন মিয়া, সিনিয়র সাংবাদিক এস এম ওয়াহিদুল ইসলাম, তাড়ল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মঞ্জুরুল আলম মঞ্জু, ইউপি সদস্য শফিকুল হক চৌধুরী প্রমুখ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :815 বার!

JS security