দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযান সুনামগঞ্জে ও হবে – এমপি মিসবাহ

সুনামগঞ্জ প্রতিনিধি :– জাতীয় সংসদে বিরোধী দলীয় হুইপ সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. ফজলুর রহমান মিসবাহ বলেছেন, প্রধানমন্ত্রীর দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযান সুনামগঞ্জেও হবে। যারা জনগনের সম্পদ আর সরকারি টাকা আত্মাসাৎ করে বাড়ি-গাড়ির মালিক হয়েছেন। যারা দলের পদ-পদবী কাজে লাগিয়ে অনিয়ম দুর্নীতির মাধ্যমে হঠাৎ আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছেন এবং প্রশাসকের ভূমিকায় থেকে যারা মানুষের মাথায় কাঠাল ভেঙ্গে অর্থ ভৈববের মালিক হয়েছেন তাদের বিরুদ্ধে অভিযান হবে। আমার দৃঢ় বিশ্বাস তাদেরকে এই শুদ্ধি অভিযানের আওতায় আনা হবে। আমরা দুনর্ংীতিবাজ, সন্ত্রাস, জঙ্গী, মাদকের বিরুদ্ধে। এদের কালো হাত ভেঙ্গে দেয়ার সময় এসেছে। তাই সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

সোমবার (৪ নভেম্বর) বিকালে সদর উপজেলার চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয় এমপিওভূক্ত হওয়া ও ৪তলা বিশিষ্ট ভবনের একাডেমিক ভবন এবং রঙ্গারচর ইউনিয়ন পরিষদের কমপ্লেক্সের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও মরহুম আব্দুল আবুল কালাম আজাদ স্মৃতি পরিষদের উপদেষ্টা আসকর আলীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবু শহীদের সঞ্চালনায় পীর মিসবাহ বিদ্যালয়ের এমপিভুক্তির ব্যাপারে বলেন, আমি ২০১৪ সালে নির্বাচনের পর বিদ্যালয়ে এক আলোচনা সভায় বলেছিলাম আমার নির্বাচনী এলাকায় একটি বিদ্যালয়ও যদি এমপিওভুক্তির আওতায় আসে সেটা হবে চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়। আমি আমার কথা রেখেছি। শিক্ষামন্ত্রীর কাছে বিশেষ ডিও লেটার পাঠিয়ে উপজেলার অন্যান্য প্রতিষ্ঠানের সাথে এই বিদ্যালয়কে আমি এমপিওভুক্ত করেছি। সময়ের পরিক্রমায় বিদ্যালয়টি কলেজ শাখাও করা হবে। বিদ্যালয় প্রতিষ্ঠায় বিদ্যালয়ের ভূমিদাতা মরহুম আবুল কালামকে শ্রদ্ধাভরে স্মরণ করেন তিনি। 

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমীন নাহার রুমা, সদর উপজেলা মাধ্যমিক অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ, রঙ্গারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই, মোহনপুর ইউপি চেয়ারম্যান নূরুল হক, জেলা জাতীয় পার্টির সহ সভাপতি রশিদ আহমদ, সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, রঙ্গারচর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ। 

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ প্রকৌশলী জসিম উদ্দিন, চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আবু সাইদ, শিক্ষানুরাগী সদস্য মমিনুল ইসলাম, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজু, রঙ্গারচর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ফয়জুর রহমান প্রমুখ। 

সংবর্ধান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুলতানা আক্তার। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন আব্দুল্লা তাহমিদ সাইদ। এর আগে রঙ্গার ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন সাংসদ পীর মিসবাহ। 

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :133 বার!

JS security