দেশের এই ক্রান্তিলগ্নে খালেদা জিয়ার বিকল্প নেই: নোমান

বিএনপির জাতীয় কার্যনির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লা আল নোমান বলেছেন, দেশে গণতন্ত্রের জন্য কথা বলার অধিকার নেই, এই অধিকার কেড়ে নেবার সময় এসেছে, খালেদা জিয়া মুক্তি পেলে দেশে গণতন্ত্রের এই সংকট দূর হবে আর এটিই সরকারের ভয়। তাই সরকার খালোদা জিয়া মুক্তি দিচ্ছে না। জনগণকে সঙ্গে নিয়ে এই অধিকার কেড়ে নিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে, একই সঙ্গে জাতীয় স্বার্থে জনগণের নেতা খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকালে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্টেশনে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করার সময় আব্দুল্লা আল নোমান এই মন্তব্য করেন।

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি, জাতীয় কার্যনির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুলের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় মহাসচিব অ্যাডভোকেট ফজলুর রহমান, বিএনপির জাতীয় কার্য নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বর্তমান সরকার প্রধান শেখ হাসিনা ভয় পায় মন্তব্য করে বিএনপি নেতা আব্দুল্লা আল নোমান বলেন, খালেদা জিয়া জেল থেকে বেরুলে যে আওয়াজ ওঠবে, শেখ হাসিনার সেটি ঠেকানোর ক্ষমতা নেই, এজন্য খালেদা জিয়াকে ভয় পায় তারা।

তিনি বলেন, খালেদা জিয়াকে আইনি প্রক্রিয়ায় নয়, জোর করে কারাগারে রাখা হয়েছে। দেশের এই ক্রান্তিলগ্নে খালেদা জিয়ার বিকল্প নেই বলে মন্তব্য করেন বিএনপির এই নেতা।

সমাবেশের আগে শহর ও শহরতলির বিভিন্ন এলাকা থেকে বিএনপি নেতা কর্মীরা মিছিল সহকারে সমাবেশস্থলে এসে যোগদান করে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :107 বার!

JS security