দোয়ারাবাজারে ২০টাকার জন্য বৃদ্ধকে খুন! গ্রেফতার ২

ছাতক প্রতিনিধিঃ- সুনামগঞ্জের দোয়ারাবাজারে দুই ছানামুড়ি বিক্রেতার মধ্যে ২০ টাকা পাওনা নিয়ে বিরোধের জেরে কুদরত আলী কদু (৬৪) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বড়কাটা গ্রামে শনিবার(২৫ জানুয়ারী)সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে। নিহত কুদরত আলী উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বড়কাটা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

স্হানীয় ও পুলিশ সূএে জানা যায় ,দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বড়কাটা গ্রামের মূত আবুল হোসেনের ছেলে আব্বাস মিয়া একই গ্রামের কদবুত আলীর নিকট ২০ টাকা পাওনা নিয়ে কথা কাটাকাটি হয়।মাত্র ২০ টাকা নিয়ে এই বিরোধ মুহূর্তের মধ্যেই হাতাহাতিতে রুপ নেয়।হাতাহাতির এক পর্যায়ে কদবুত আলী ঘটনাস্হলেই নিহত হন।

খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্হলে গিয়ে আব্বাস মিয়া ও তার স্ত্রী রোহেনা বেগমকে আটক করে ও নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি মোঃ আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন জিজ্ঞাসাবাদের জন্য আব্বাস মিয়া ও তার স্ত্রী রোহেনা বেগমকে আটক করা হয়েছে ।অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :235 বার!

JS security