দৌলতদিয়া-কুষ্টিয়া মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

গ্লোবাল ডেস্কঃ-  রাজবাড়ীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চার বাসযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ১০ যাত্রী গুরুতর আহত হন। সাতক্ষীরা থেকে যমুনা সেতু অভিমুখী গ্রিন বাংলা পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে।

শনিবার (৪ মে) সকাল সাড়ে ৯টার দিকে দৌলতদিয়া-কুষ্টিয়া মহাসড়কের রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন– সাতক্ষীরা জেলার পাটকেলঘাট গ্রামের তৌহিদুর রহমানের স্ত্রী আসমা খাতুন ডলি (৩২), রওশন আলীসহ (৫০) অজ্ঞাত আরও দুজন পুরুষ।

আহতরা হলেন– রবিউল ইসলাম (২৬), আল আমিন (২৫), ইকবাল হোসেন (৩০), গোলাম মহিউদ্দিন খাজা (৫৫), আবুল হোসেনসহ (৫৭) অজ্ঞাত আরও পাঁচজন। আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার আবদুল হালিম জানান, শনিবার সকালে দৌলতদিয়া থেকে যমুনা সেতুগামী সাতক্ষীরা জেলার গ্রিন বাংলা পরিবহনের একটি বাস রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেটের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন। ঘটনাস্থলেই তিন বাসযাত্রী নিহত হন। এ সময় আহত ১০ বাসযাত্রীকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়। রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দীপক কুমার জানান, বাস দুর্ঘটনায় আহতদেরকে জরুরি বিভাগে আনার পর তাৎক্ষণিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। এ সময় আসমা খাতুন ডলি নামে এক নারীযাত্রী মারা যান।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, নিহতদের সুরতহাল রিপার্ট শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রাজবাড়ীর জেলা প্রশাসক মো. শওকত আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশেক হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুজ্জামান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

খবর পেয়ে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী আহতদের দেখতে রাজবাড়ী সদর হাসফাতালে যান। এ সময় তিনি কর্তৃপক্ষকে সুচিকিৎসা দেওয়ার নির্দেশ দেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :68 বার!

error: Content is protected !!
JS security