নগরীতে যুক্তরাষ্ট্র প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :- যুক্তরাষ্ট্র প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে সিলেটে লুবনা আক্তার (২৩) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। রোববার (৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে নগরের জিন্দাবাজারস্থ কাজী ইলিয়াস এলাকার পলাশী ৩৮/এ বাসায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে নগরীর কোতোয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহ’ত গৃহবধূর মরদেহ উদ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
প্রতিবেশীরা জানান, প্রায় দুই বছর আগে যুক্তরাষ্ট্র প্রবাসী তৌহিদ আহমদ নিপুর সঙ্গে বিয়ে হয় লুবনার। বিয়ের পর নিপু যুক্তরাষ্ট্রে চলে যান। আগামী ঈদুল ফিতরে তার দেশে ফেরার কথাছিল।

রোববার দুপুরে স্বামীর সঙ্গে ভিডিও কলে কথা বলছিলেন লুবনা। এ সময় করোনা পরিস্থিতিতে দিনমজুরদের খাদ্য সহায়তার অর্থ নিয়ে তাদের মধ্যে কথা কা’টাকা’টি হয়। একপর্যায়ে লুবনা আত্মহত্যা করেন।
বিষয়টি নিশ্চিত করে নগরীর কোতোয়ালী মডের থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে শয়নকক্ষ থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছি। ফ্যানের সঙ্গে গ’লায় ওড়না পেঁ’চানো অবস্থায় তার ম’রদে’হ পাওয়া গেছে।

ওসি বলেন, ধারণা করা হচ্ছে স্বামীর সঙ্গে ঝগড়া করে স্বামীকে ভিডিও কলে রেখেই তিনি আত্মহত্যা করেছেন। মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :434 বার!

JS security