নগরীতে শিশুকে শ্বাসরোধে হত্যা: লাশ উদ্ধার

গ্লোবাল সিলেট ডেস্ক:-  সিলেটে রাহুল দাস (৩) নামের এক শিশুর মরদেহ স্যুটকেসে ভরা অবস্থায় বাঁশঝাড়ের নিচ থেকে উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) ভোরে নগরীর হাওলাদার পাড়ার সবুজবাগ আবাসিক এলাকার বাবুল দেবের কলোনির পাশের বাঁশঝাড় থেকে মরদেহ উদ্ধার করা হয়।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান বলেন, ওই কলোনিতে দুটি কক্ষে ভাড়ায় থাকেন পূরবতী দাস ও রুমা দাস। তুচ্ছ ঘটনা নিয়ে রাহুল দাসের মা রুমা দাসের সঙ্গে পূরবতী দাসের বাগবিতণ্ডা হয়। এর জের ধরে রুমা দাসের সন্তানকে বাসায় ডেকে নিয়ে শ্বাসরোধে হত্যা করেন পূরবতী দাস।

তিনি আরও জানান, গত শনিবার দুপুর ১টার দিকে তাকে শ্বাসরোধে হত্যার পর একটি স্যুটকেসে ভরে খাটের নিচে রেখে দেন পূরবতী দাস। মরদেহ পচে দুর্গন্ধের সৃষ্টি হলে সোমবার ভোরে কলোনির পাশের বাঁশঝাড়ের ফেলে দেন তিনি।

সকালে স্থানীয়রা মরদেহ দেখে পুলিশকে খবর দেন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পূরবতী দাসকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এ বিষয়ে শিশুর বাবা রুবেল দাস জানান, শনিবার দুপুর থেকে রাহুল দাসকে খুঁজে পাইনি। পর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করি। দুদিন পর আজ বাচ্চাটার মরদেহ পেলাম। আমি এ ঘটনার বিচার চাই।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :183 বার!

JS security