নতুন সাজে সেজেছে ফেঞ্চুগঞ্জের পি পি এম উচ্চ বিদ্যালয় – আগামীকাল সুবর্ণজয়ন্তী

মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েল:- ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: ঐতিহ্য আর সৃতি বিজড়িত ফেঞ্চুগঞ্জ উপজেলার অন্যতম বিদ্যাপীঠ পুরান বাজার পাবলিক মডেল উচ্চ বিদ্যালয়। প্রতিষ্ঠানের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আগামী ১০ ও ১১ জানুয়ারি অনুষ্ঠিত হবে সুবর্ণজয়ন্তী উৎসব।

ইতিমধ্যে অনুষ্ঠান ঘিরে রেজিষ্ট্রেশন করেছেন ৮০০ প্রাক্তন ছাত্রছাত্রী। যাদের উপস্তিতির মাধ্যমেই অনুষ্ঠিত হবে মিলনমেলা। শিক্ষার্থীদের উদ্দেশ্য বহুদিনের ক্লাসের প্রিয় ছাত্রছাত্রীদের দেখতে পারা এবং তাদের সম্পর্কে জানাও একটা বড় বিষয়। অনুষ্ঠান সম্পর্কে আয়োজক কমিটির সভাপতি নুরুল হোসেন খোকন জানিয়েছেন শুক্রবার সকালে আনুষ্ঠানিক উদ্বোধন, জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা এবং বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে সর্বাত্মক সহায়তা করা হবে বলে জানিয়েছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ। এদিকে অনুষ্ঠানের মূল মঞ্চ সহ মোট চারটি মঞ্চ প্রস্তুত করা হয়েছে এবং সাথে পর্যাপ্ত সকল ধরনের সুযোগ সুবিধার ব্যবস্থা রয়েছে। তবে অনুষ্ঠানের প্রচারণা কম হলেও আয়োজকরা বলছেন তারা আয়োজনে কোন কমতি রাখেননি। যদিও অনুষ্ঠানের জন্য কোন পোষ্টার বা ব্যানার কোথাও দেখা যায়নি।

তবু থেমে থাকার নয় এই মিলনমেলা। প্রাক্তন আর বর্তমান ছাত্রছাত্রীদের উপস্তিতির মাধ্যমেই উৎসবে পরিনত হতে যাচ্ছে ফেঞ্চুগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ পি পি এম উচ্চ বিদ্যালয়।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :306 বার!

JS security