নিখোঁজের ২১ ঘন্টা পর মাঝির মরদেহ উদ্ধার

দোয়ারাবাজার প্রতিনিধি :- সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পাহাড়ি চেলানদী থেকে ২১ ঘন্টা পর নানু মিয়া (২৮) নামের নৌকার মাঝির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বুধবার (৬ এপ্রিল) সকাল ১১টার দিকে চেলা নদীর নরসিংপুর ইউনিয়নের রহিমের পাড়া এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়।নানু মিয়া ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের গোয়ালগাঁও গ্রামের আশক আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, নিখোঁজ নানু মিয়া নৌকার মাঝি হিসাবে কাজ করতেন। মঙ্গলবার দুপুর ২ টার সময় বালু নিয়ে ছাতকের উদ্দেশ্য যাওয়ার জন্য বের হন। নদীর মাঝামাঝি দিয়ে যাওয়ার সময় হঠাৎ নৌকাডুবি হয়। সে সময় নদীতে পাহাড়ি ঢল ও নদীতে প্রবল বেগে স্রোত ছিল। উপায় না পেয়ে নানু মিয়া ও ২ জন সহযোগী নিজেদের রক্ষায় নদীতে ঝাঁপিয়ে পড়ে।একপর্যায়ে সবাই নদীর তীরে উঠতে পারলেও নানু মিয়ার সন্ধান পাওয়া যায়নি।

স্থানীয়রা নদীতে খোঁজাখুঁজি করেন। ব্যর্থ হয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসে খবর পাঠালে বুধবার সকাল ৯ টা থেকে চেলানদীতে দুইঘন্টা অভিযান চালিয়ে ডুবুরি দল তার লাশ উদ্ধার করে।

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। নানু মিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :107 বার!

JS security