নিজ উদ্যোগে স্ত্রীকে প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন যুবক

আন্তর্জাতিক ডেস্ক: বাস্তব অনেক সময় সিনেমাকেও হার মানায়। সেই কথাটিকেই যেন ফের প্রমাণ করলেন এই যুবক। নিজের স্ত্রীকে তার প্রেমিকের সঙ্গে বিয়ে দিয়ে বিখ্যাত বলিউড সিনেমা ‘হাম দিল দে চুকে সনমের’ কাহিনীকেও হার মানিয়েছেন তিনি।

‘হাম দিল দে চুকে সনমে’ ঐশ্বরিয়া শেষমেষ স্বামী অজয় দেবগনকে ছেড়ে প্রেমিক সালমান খানকে বিয়ে করতে রাজি না হলেও এই যুবকের স্ত্রী অবশ্য বিয়ের পাঁচ মাসের মাথায় স্বামীর সম্মতিতেই দিব্যি প্রেমিককে বিয়ে করেছেন।

গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের উত্তর প্রদেশের কানপুরের বাসিন্দা পঙ্কজ শর্মার সঙ্গে চলতি বছরের মে মাসে কমল নামে এক তরুণীর বিয়ে হয়।

পঙ্কজ গুরুগ্রামের একটি বেসরকারি প্রতিষ্ঠানে হিসাবরক্ষক হিসেবে কর্মরত। সাংবাদিকদের পঙ্কজ জানান, বিয়ের পর থেকেই কমল তাকে এড়িয়ে চলতেন। এমনকি শ্বশুরবাড়ির কারো সঙ্গে ঠিকমতো কথাও বলতেন না কমল। বিষয়টি নিয়ে বেশ কয়েকবার জানতে চাইলে কমল স্বীকার করেন যে, পঙ্কজকে তার পছন্দ নয়। তিনি তার প্রেমিক পিন্টুকে বিয়ে করতে চান।

পঙ্কজ যখন বিষয়টি তার শ্বশুরবাড়িতে জানান তখন কমলের বাবা-মাও তাকে বোঝানোর চেষ্টা করেন। তবে কমল নিজের সিদ্ধান্তের ব্যাপারে অটল ছিলেন।

বিষয়টি শেষপর্যন্ত অ্যান্টি ডোমেস্টিক ভায়োলেন্স সেল এবং উত্তর প্রদেশের ওয়ান স্টপ সেন্টার আশা জ্যোতি কেন্দ্র পর্যন্ত গড়ায়। সেখানে ওই তরুণী, তার স্বামী, তার প্রেমিক এবং তাদের আত্মীয়স্বজনদের মধ্যে আলোচনার ব্যবস্থা করা হয়।

আলোচনার পরও কমলকে নিজের সিদ্ধান্তে অবিচল দেখে পঙ্কজ প্রেমিকের সঙ্গেই তার বিয়ে দেওয়ার উদ্যোগ নেন। এমনকি বিয়েকে আইনি বৈধতা দিতে নিজের উদ্যোগে একজন আইনজীবীও নিয়ে আসেন পঙ্কজ। স্থানীয় সময় গত শুক্রবার সন্ধ্যায় আত্মীয়স্বজন ও অতিথিদের উপস্থিতিতে পিন্টু আর কমলের বিয়ে হয়।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :63 বার!

JS security