নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে বাস, নিহত ১৮

আন্তর্জাতিক ডেস্ক:-  নেপালে বুধবার একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে গভীর খাদে পড়ে গেলে কমপক্ষে ১৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১২ বাসযাত্রী। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় কর্তৃপক্ষ ও উদ্ধারকারী সূত্রের বরাত দিয়ে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস।

যাত্রীবোঝাই বাসটি বুধবার রাজধানী কাঠমান্ডুর পশ্চিমাঞ্চলীয় পাহাড়ি এলাকা আরঘাকাঞ্চি থেকে দক্ষিণাঞ্চলীয় শহর বুতালে যাচ্ছিলো। পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে সাড়ে ৩শ কিলোমিটার গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই শিশুসহ ১৮ জন নিহত হন। নিহতদের মধ্যে বাসচালকও রয়েছেন। দুর্ঘটনায় ভেঙে দুমড়ে মুচড়ে গেছে বাসটিও।

এই দুর্ঘটনায় আহত ১২   যাত্রীকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে দুর্ঘটনার সময় বাসটিতে কতজন যাত্রী ছিলেন সেটি জানা যায়নি। জানা যায়নি দুর্ঘটনার কারণও। তবে কর্তৃপক্ষ বলছে কারণ খুঁজে বের করতে তারা ইতিমধ্যে তদন্ত শুরু করেছে।

সড়কের বেহাল দশা, যানবাহনের পরিচালনায় অব্যবস্থাপনা আর চালকদের বেপোরোয়াভাবে বাস চালানোর কারণে হিমালয়ের কোলে অবস্থিত এই দেশটিতে প্রায়ই সড়ক দুর্ঘটনা হয়ে থাকে। চলতি মাসের গোড়ার দিকে সড়ক থেকে ছিটকে একটি বাস নদীতে পড়ে গেলে কমপক্ষে ১৭ জন নিহত হয়েছিলেন

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :95 বার!

error: Content is protected !!
JS security