নুসরাত হত্যার প্রতিবাদে ফেঞ্চুগঞ্জে – মানববন্ধন

মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েলঃ- বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট জেলা পূর্ব শাখার সাধারণ সম্পাদক শাহ হুসাইন মুহাম্মদ বাবু বলেছেন,  নুসরাতকে হত্যা এটা নতুন ঘটনা নয়। এধরনের  ঘটনা ঘটিয়ে যেন কেউ পার না পায় সেদিকে সরকারের সুনজর থাকতে হবে।
তিনি আরোও বলেন, নুসরাতকে হত্যার প্রতিবাদের ভাষা আমার জানা নাই৷ আমরা সমস্ত জাতি তার কাছে লজ্জিত। আমরা এই ঘটনাকারী সিরাজ উদ দোলার ফাসি দাবি করছি এবং অবিলম্বে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ট্রাইবুনালের কার্যক্রম গতিশীল করতে হবে।  তিনি আজ সংগঠনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১৩ এপ্রিল শনিবার সকালে উপজেলার হাটুভাঙ্গা
আলিম মাদরাসায় ফেনীর সোনাগাজী মডেল ফাজিল মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা ও দেশব্যাপী নারী ও শিশু নির্যাতন বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন । 
এতে বক্তব্য রাখেন সংগঠনের সিলেট জেলা পূর্ব প্রচার ও প্রকাশনা সম্পাদক এম শোয়েব আহমেদ, প্রশিক্ষণ সম্পাদক হুসাইন আহমদ, সিলেট পূর্ব জেলা নির্বাহী সদস্য মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েল, ফেঞ্চুগঞ্জ উপজেলা সহ-সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম কুদ্দুস, মাদরাসার   উপাধাক্ষ মাওলানা মুহিউদ্দিন, শিক্ষক নবী হোসেন নবীন, শাহজাহান আহমদ, মাওলানা জামাল উদ্দিন, মাওলানা নুরুল ইসলাম, মাসুম আহমদ, মাইজগাঁও ইউনিয়ন তালামীযের সভাপতি মুহাম্মদ কামরান আহমদ। 
মাদরাসার সকল শ্রেণির ছাত্রছাত্রীরা মানববন্ধনে অংশগ্রহণ করে এবং এই ঘটনার তীব্র নিন্দা জানায়।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :84 বার!

error: Content is protected !!
JS security