নোয়াখালীতে ২ যুবককে অস্ত্রসহ আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী

গ্লোবাল ডেস্কঃ- নোয়াখালী জেলা শহর মাইজদীর লক্ষ্মীনারায়ণপুর এলাকায় ইসমাইল বকশী (২৬) ও মাঈন উদ্দিন (৩০) নামের দুই যুবককে অস্ত্রসহ আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বুধবার দুপুর ২টার দিকে স্থানীয় রশিদ ড্রাইভার বাড়ির এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হচ্ছেন সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হায়দার বকশীর ছেলে ইসমাইল বকশী ও তার সহযোগী একই এলাকার মাঈন উদ্দিন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকাল থেকে দফায় দফায় ওই এলাকায় কয়েকটি গ্রুপে ভাগ হয়ে মহড়া দিচ্ছিল একদল যুবক। দুপুর দেড়টার দিকে একটি মোটরসাইকেল নিয়ে স্থানীয় ছাত্রলীগকর্মী আবদুল্লাহ্ আল মামুনের বাড়িতে ঢুকে দুই যুবক। পরে বিষয়টি নিয়ে স্থানীয়দের সন্দেহ হলে ওই দুই যুবককে আটক করে। পরে তাদের মোটরসাইকেলে থাকা একটি হাতব্যাগ খুলে তিনটি এলজি দেখতে পায়।

ছাত্রলীগ কর্মী আবদুল্লা আল মামুন জানান, তাকে হত্যা করার উদ্দেশ্যে এ দুইজন এলাকায় সকাল থেকে ঘুরছে। স্থানীয় লোকজন টের পেয়ে মামুনকে ডেকে এনে ওই দুইজনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশে সোপর্দ করে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি কামরুজ্জামান সিকদার বলেন, অস্ত্রসহ আটক দুইজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :128 বার!

JS security