পঞ্চগড়ে প্রায় দুই হাজার শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে – ঢাকার “বন্ধন” নামে একটি সংগঠন

আব্দুর রহিম পঞ্চগড়ঃ- পঞ্চগড়ের তেতুলিয়ায় শীতার্ত লোকজনের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়েছে। ঢাকার বন্ধন নামে একটি স্বেচ্ছা রক্তদান ও শীতবস্ত্র বিতরণকারী সংগঠনের উদ্যোগে তেতুলিয়ার কয়েকটি স্থানে প্রায় দুই হাজার শীতার্ত লোকজনের মাঝে এ শীত বস্ত্র বিতরণ করা হয়।

আজ শনিবার সন্ধ্যায় তেতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের গনাগছ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ভজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকছেদ আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত লোকজনের মাঝে বস্ত্র বিতরণ করেন। এসময় ঢাকার “বন্ধন” নামে একটি স্বেচ্ছা রক্তদান ও শীতবন্ত্র বিতরণকারী সংগঠনের সদস্য ডাঃ মনি, আব্দুল্লাহ হোসেন মনির, মোঃ রিয়াজ উদ্দীন আহম্মেদ, মোঃ সাহাবুদ্দিন আহম্মেদ, মোঃ আরাফাত চৌধুরী, মোঃ ফারুক খান, আকতারুজ্জামান লিমন, মোঃ নাঈমুল হক, মোঃ কাউছার আমম্মেদ, মোহাম্মদ জন সহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শীত বস্ত্র নিতে আসা গনাগছ এলাকার করিম (৬০) বলেন, এই জারত একটা কম্বল পাইছু মুই খুশি। অপর দিকে রওশনপুর এলাকার আব্দুল মালেক(৫৫) বলেন,এই ঠান্ডায় হামার খবর কাহ নেয় না। তোমরা হামার খবর নিচ্ছেন কম্বল দিচ্ছেন। আল্লাহ তোমার ভালো করুক। বন্ধন সংগঠনের সদস্যরা বলেন, শীতে মানুষ যেন কষ্ট না পায় তাই আমাদের সংগঠন থেকে আমরা প্রতি বছর শীতার্ত মানুষজনের মাঝে শীত বস্ত্র বিতরণ করে যাবো।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :66 বার!

error: Content is protected !!
JS security