পূর্ব দিরাই মসজিদ ক্বিরাত প্রশিক্ষণ কেন্দ্রের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

স্টাফ রিপোর্টার:- আঞ্জুমানে তাহাফফুজে দ্বীন সুনামগঞ্জ এর পূর্ব দিরাই জামে মসজিদ কেন্দ্রের সমাপনী পরীক্ষা ২৫ শে রামাদ্বান সমাপ্তির পর আজ ২৬ শে রামাদ্বান ফল প্রকাশ ও পরীক্ষায় কৃতকার্য ছাত্রছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
কেন্দ্র পরিচালক ও মসজিদের ইমাম মাও: আমিন উদ্দিনের সভাপতিত্বে ও শিক্ষক ক্বারি জসিম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলে অবসর প্রাপ্ত মাস্টার ও মসজিদ কমিটির মোতাওয়াল্লি মোঃ আব্দুল কাইয়ূম, আমরা সচেতন দিরাইবাসীর সাংগঠনিক সম্পাদক কাজি নূরুল আজিজ চৌধুরী, সদস্য আজিজুল হক, মাও: ক্বারি মিসবাহ উদ্দিন প্রমুখ।
পুরস্কার বিতরণের প্রাক্কালে আলোচনা সভায় বক্তারা বলেন- কোরআন নাজিলের মাসে পবিত্র রামদ্বানুল মোবারকে মাস ব্যাপি কোরআনুল কারীম সহি-শুদ্ধ ভাবে তেলাওয়াত করার ও দৈনন্দিন জরুরি প্রয়োজনীয় মাসলা-মাসায়েল শিক্ষার জন্য ক্বিরাত প্রশিক্ষণ একটি ভাল ও প্রশংসনীয় উদ্যোগ।
প্রতিটি মুসলিম শিশু যেন ক্বিরাত প্রশিক্ষণ কেন্দ্রতে ভর্তি হয় সেব্যাপারে অধিকতর গুরুত্ব দিতে হবে। উদ্যোক্তা ও সহযোগিতাকারী এবং মুসলিম উম্মাহ’র জন্য মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :624 বার!

JS security