প্রযোজকের চাহিদা অনেক বেশি, খুশি করতে পারলেন না দীঘি

 

কিছুদিন আগেই খবর চাউর হয়েছিলো ‘মানব দাবন’ শিরোনামের নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন প্রাথর্না ফারদিন দীঘি। তার নায়ক হওয়ার জন্য কলকাতা থেকে বনি সেনগুপ্তকে আনা হচ্ছে। কিন্তু পরে জানা গেলো বনি বাংলাদেশে আসছেন ঠিকই তবে দীঘির নায়ক হিসেবে নয়।
বনির সঙ্গে অভিনয় করবেন শালুক।কিন্তু ছবিটিতে দীঘি নায়িকা হবেন সে বিষয়ে তার সঙ্গে মৌখিক কথাও হয়েছিলো। শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান পরে গণমাধ্যমকে জানান, দীঘি নয় বনির নায়িকা হিসেবে চূড়ান্ত করা শালুক নামে এক নবাগতাকে।
রোববার সিনেমাটিতে বনির নায়িকা হিসেবে দীঘি থাকার বিষয়টি মোটামুটি চূড়ান্ত হলেও শেষ পর্যন্ত কেন তিনি থাকলেন না এ বিষয়ে জানতে চাওয়া হয় প্রযোজক সেলিম খানের কাছে। তিনি বলেন, চাহিদা পূরণ না হওয়ার কারণে তাকে বাদ দেয়া হয়েছে।
পাশাপাশি তিনি আরো জানান, দীঘিকে তিনটি শর্ত দেওয়া হলে সে একটিতেও রাজি হননি।কী সেই তিন শর্ত? জানতে চাইলে সেলিম খান বলেন, দীঘিকে নায়িকা বানিয়ে শাপলা মিডিয়াই প্রথম টুঙ্গিপাড়ার মিয়াঁ ভাই সিনেমাতে নেয়া হয়েছিল। পরে আর কাজ হয়নি। সেজন্য তাকে প্রথম শর্ত দেয়া হয় ব্যাক টু ব্যাক শাপলা!
মিডিয়ার পাঁচটি সিনেমা করতে হবে।দ্বিতীয় শর্ত দেয়া হয় ফেসবুক বেশি বেশি ছবি বা টিকটকে ভিডিও করতে পারবে না। সর্বশেষ শর্ত ছিল, ১৭ অক্টোবর থেকে শুটিং করতে হবে। কারণ কলকাতার বনি, রজতভ দত্ত এবং ভরত কল শিডিউল দিয়েছেন। তাই শুটিং কোনোভাবেই পেছানো সম্ভব নয়।

এসবে শর্তে না মেলায় দীঘিকে সিনেমাটিতে ফাইনালি নেওয়া হচ্ছে না।‘মানব দাবন’ পরিচালনার দায়িত্ব পেয়েছেন বজলুর রাশেদ চৌধুরী। আগামী ১৭ অক্টোবর চাঁদপুরে শুরু হবে ছবিটির শুটিং। এ উপলক্ষে ১৬ অক্টোবর কলকাতা থেকে ঢাকায় আসবেন বনি। পরের দিন শুটিংয়ে অংশ নিবেন তিনি।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :194 বার!

JS security