ফেঞ্চুগঞ্জে এই প্রথম মাদরাসা ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:- সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় এই প্রথমবারের মত আয়োজিত হল মাদরাসার সাবেক ও বর্তমান ছাত্রদের সমন্বয়ে ব্যাচ ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট। টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে ফেঞ্চুগঞ্জ উপজেলার হাটুভাঙ্গা আলিম মাদরাসার ছাত্রদের আয়োজনে। টুর্নামেন্টে মোট দশটি শ্রেণিভিত্তিক দল অংশগ্রহণ করে।
শনিবার দুপুরে টুর্নামেন্টের সেমিফাইনালে মোকাবেলা করে ২০১৪ ও ১৫ ব্যাচের খেলোয়াড়েরা। প্রথমে টস হেরে ব্যাটিংয়ে নেমে ২০১৫ ব্যাচ নির্ধারিত ১০ অভারে ১৪৩ রান করতে সক্ষম হয়। তাদের পক্ষে সালমান ১৪, মুহিন ৩২ ও রুয়েল করেন ২১ রান। অন্যদিকে ১৪ ব্যাচের পক্ষে পলাশ ২ টি ও আফজাল ২ টি এবং রুবেল ও শিবলু ১উইকেট নেন৷ ১৪৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২০১৪ ব্যাচ পলাশের ঝড়ো ইনিংসে মাত্র ৬.২ ওভারে জয়লাভ করে। দলের পক্ষে পলাশ ৯০ রান ও নোমান ৪৪ রান করেন।
দুজনই অপরাজিত ছিলেন৷ আগামী ৮ জানুয়ারী টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। খেলোয়াড়দের আক্ষেপ তাদের স্পন্সর বিহীন খেলা থাকা সত্বেও তারা সুন্দরভাবে একটি সফল টুর্নামেন্ট খেলতে পেরেছে৷ তাদের পক্ষে ২০১৪ ব্যাচের অধিনায়ক আবু তাহেফ শিবলু জানান- আমরা মাদরাসায় পড়ালেখা করলেও আমাদের মধ্যেও যে প্রতিভা রয়েছে খেলাধুলার প্রতি তা আমরা এই টুর্নামেন্টের দ্বারা প্রকাশ করছি৷

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :125 বার!

JS security