ফেঞ্চুগঞ্জে জনপ্রতিনিধিদের ঝগড়া! অত:পর থানায় জিডি

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:- ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন কে অশ্লীল গালিগালাজ ও অপমান করেছেন একই উপজেলার মাইজগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী। এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি দায়ের করেছেন মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন। সাধারণ ডায়েরি নং ২৩৩।

সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন, আজ ৫ই নভেম্বর ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে জাইকা প্রকল্পের সভা চলাকালীন সেলিনা ইয়াসমিন কে গালিগালাজ করেন ইউপি চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী। সেলিনা ইয়াসমিন গালাগালির কারন জানতে চাইলে সুফিয়ানুল করিম চৌধুরী বলেন, তুই চুপ থাক তুই বেয়াদব, তরে থাপড়াইয়া দাত ফালাই দিব! বলে অশ্লীল গালিগালাজ করেন বলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন সেলিনা ইয়াসমিন।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এস এম জাহিদুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ঝগড়ার সময় আমি উপস্থিত ছিলাম না। আমি পাশের রুম ছিলাম। উনাদের উচ্চ কথাবার্তা শুনে আমি এসে নিভৃত করেছি। উভয়কে শান্ত করে মিটমাটের চেষ্টা করেছিলাম। জানা যায়, উপজেলার সরকারি বীজ বল্টন আলোচনার মধ্যে উনাদের মধ্যে এঘটনা ঘটে। তবে ঘটনার ব্যপারটি নিয়ে এখনো কোনো কথা বলেননি উপজেলার ২নং মাইজগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :128 বার!

error: Content is protected !!
JS security