ফেঞ্চুগঞ্জে জমে উঠেছে ব্যাচ ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট

টানা দ্বিতীয় জয় নিয়ে শীর্ষে ১১ ব্যাচ

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি ::- ফেঞ্চুগঞ্জ উপজেলার পি পি এম উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত ব্যাচ ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্টে বুধবার দ্বিতীয় ম্যাচ খেলতে নামে ঐ প্রতিষ্ঠানের ২০১১ ও ২০০৬ ব্যাচ। ম্যাচের শুরুতেই টস জিতে ব্যাটিং করার সিদ্বান্ত নেয় ২০০৬ ব্যাচ।

২০১১ ব্যাচের মাহাদের দুর্দান্ত বোলিংয়ে মাত্র ১০৫ রানে গুটিয়ে যায় ২০০৬ একাদ্বশ। ম্যাচে মাহাদ চার অভার বোলিং করে ২৬ রান দিয়ে ৩ টি উইকেট নেন। ব্যাটিংয়ে নেমে ১০৬ রানের লক্ষ মাত্র ৮.২ অভারে পৌঁছে যায় ২০১১ একাদ্বশ। ১১ ব্যাচের পক্ষে মাহাদ ৫৩* রান, দ্বীপ্ত ২৪* রাজীব ২০ রান করে ৭ উইকেটের বিনিময়ে বিশাল জয়লাভ করে ২০১১ ব্যাচ। ২০০৬ ব্যাচের পক্ষে সর্বচ্চ ফখরুল ৩৬ রান ও ২ টি উইকেট নেন। খেলায় ২০০৬ এর পক্ষে ছিলেন জায়েদ, রুপম, বাবু সহ বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

২০১১ এর পক্ষে মাঠে ছিলেন – জাকির, সনি, আরিফ, রোমান, শুভ, রনি, রাহী, সাইফুল, অভী সহ বেশ কয়েকজন খেলোয়াড়। খেলাটি চারটি গ্রুপে বিভক্ত হয়ে মোট ১৬ টি দল এতে অংশ নিচ্ছে। এতে নতুন এবং পুরাতন ছাত্রদের সমাগম ঘটছে প্রতিদিন মাঠে। এতে উৎসাহিত প্রতিষ্ঠানের বর্তমান ও সাবেক ছাত্র সহ স্থানীয় এলাকাবাসী।

প্রতিদিন খেলা দেখতে ভিড় জমাচ্ছেন বিপুল দর্শক। আয়োজক কমিটির সাধারণ সম্পাদক মোঃ শাহ নেওয়াজ জানান, খেলাধূলার মাধ্যমে নতুন এবং পুরাতন ছাত্রদের সমাগম আমাদের জন্য আনন্দের। এধরণের আয়োজনে মুগ্ধ আমরা প্রত্যেকেই।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :299 বার!

JS security