ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ‘বিদায় সংবর্ধনা ও বরন” অনুষ্ঠান

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: বৃহস্পতিবার সকালে ফেঞ্চুগঞ্জ অফিসার্স ক্লাবের ফেঞ্চুগঞ্জ উপজেলার বিদায়ী ইউ এন ও মোঃ জসীম উদ্দিনের বিদায় সংবর্ধনা ও নবাগত ইউ এন ও এ এস এম জাহিদুর রহমান  এর যোগদান  উপলক্ষে ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ‘বিদায় সংবর্ধনা ও বরন” অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে বিদায়ী বক্তব্য রাখেন মোঃ জসীম উদ্দিন এবং স্বাগত বক্তব্য রাখেন এ এস এম জাহিদুর রহমান। 

বিদায়ী ইউ এন ও তার বক্তব্যে বলেন, আমি যতদিন ছিলাম চেষ্টা করেছি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করার। তার পাশাপাশি তিনি নতুন ইউ এন ও কে আহবান জানান ফেঞ্চুগঞ্জ উপজেলার উন্নয়ন, আইনশৃঙ্খলা সহ যাবতীয় বিষয়ে তিনি যেন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,  উপজেলা ভারপ্রাপ্ত সহকারী কমিশনার (ভূমি) সুমন চন্দ্র দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শওকত আলী, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক আব্দুল বাছিত টুটুল, ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোঃ বদরুদ্দোজা, ২নং মাইজগাঁও ইউনিয়ন চেয়ারম্যান সুফিয়ানুল করিম সুফিয়ান, ৪ নং উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমেদ জিলু।

এছাড়াও উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও সামাজিক এবং রাজনৈতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানে বিদায়ী ইউ এন ও কে ক্রেস্ট প্রদান করা হয় এবং নবাগত ইউ এন ও কে ফুলেল শুভেচছায় বরন করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :85 বার!

error: Content is protected !!
JS security