‘বন্দুকযুদ্ধ’ অব্যাহত নিহত আরো ১১

 

 

গ্লোবাল ডেস্কঃ-       মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে চলমান সাঁড়াশি অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ মৃত্যু অব্যাহত রয়েছে। গতকাল এতে আরো অন্তত ৮ জনের মৃত্যু হয়েছে। অবশ্য ইয়াবার টাকার ভাগাভাগি নিজেদের মধ্যকার বন্দুকযুদ্ধে কক্সবাজারে আরো ৩ জনের মৃত্যু হয়েছে বলে দাবি করেছে পুলিশ। এর মধ্যে টেকনাফের সরকারদলীয় সংসদ সদস্য আবদুর রহমান বদির বেয়াই আকতার কামালও রয়েছেন। তিনি টেকনাফের সাবরাংয়ের ইউপি সদস্য ছিলেন। এ নিয়ে গতকাল একদিনে মারা গেছে ১১ জন।পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ৮ জনের মধ্যে রাজধানীর তেজগাঁওয়ে ১, নেত্রকোনায় ২, শেরপুর, গাইবান্ধা, কুমিল্লা, কালীগঞ্জ ও ময়ময়নসিংহে একজন করে মারা গেছে। এ নিয়ে গত ১০ দিনে ৫৪ জনের মৃত্যু হয়েছে। অবশ্য চলতি মাসের ৪ঠা মে থেকে এই সংখ্যা আরো বেশি। এদিকে গতকাল মধ্যরাতে রাজধানীর তেজগাঁওয়ে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে কামরুল নামে একজনের মৃত্যু হয়েছে।

কক্সবাজারে বদির বিয়াইসহ নিহত ৩: আমাদের কক্সবাজারের স্টাফ রিপোর্টার জানান, কক্সবাজারে পৃথক কথিত বন্দুকযুদ্ধের ঘটনায় গুলিবিদ্ধ তিন ইয়াবা ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, নিজেদের মধ্যে ভাগাভাগি নিয়ে বন্দুকযুদ্ধের ঘটনায় তাদের মৃত্যু হয়। গতকাল শুক্রবার ভোরে মেরিনড্রাইভ সড়কের দরিয়ানগর ২ নম্বর ব্রিজ এলাকা থেকে আকতার কামাল (৪১) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আকতার কামাল উখিয়া টেকনাফের ক্ষমতাসীন আওয়ামী লীগদলীয় এমপি আব্দুর রহমান বদির বড় বোন শামসুন্নাহারের দেবর এবং টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য।

মেরিনড্রাইভ সড়কের হিমছড়ি পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক মনিরুল ইসলাম জানান, ভোরে দরিয়ানগর ব্রিজ এলাকায় গোলাগুলির খবর পেয়ে পুলিশ টহলে যায়। একপর্যায়ে সেখানে সড়কের পাশে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ দেখতে পায়।
লাশের পাশে এক হাজার পিস ইয়াবা, ১টি এলজি ও ৪ রাউন্ড গুলি পড়ে ছিল। পরে স্থানীয়রা এসে লাশটি এমপি বদির বেয়াই আকতার কামালের বলে সনাক্ত করেন। এই পুলিশ কর্মকর্তার ধারণা, প্রতিপক্ষের মাদক ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলিতে আকতার কামালের মৃত্যু হয়েছে।

ঘটনাস্থলে পড়ে থাকা ইয়াবা, বন্দুক ও গুলিগুলো উদ্ধার করেছে পুলিশ। আখতার কামাল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবার গডফাদার বলেও জানান পরিদর্শক মনিরুল ইসলাম।
বৃহস্পতিবার রাতে সাড়ে দশটার দিকে মহেশখালীতেও একই কায়দায় ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে বলা হয়েছে। এঘটনায় মোস্তাক আহমদ (৩৫) নামে এক ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বড় মহেশখালী ইউনিয়নের মুন্সীরডেইল পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :757 বার!

JS security