বিএনপি নেতা আসাদ উদ্দিন বটলের মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির শোক

মোস্তাফিজুর রহমান : যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেট বিএনপির সাধারণ সম্পাদক সেলিম আহমদ ও মৌলভীবাজার জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ওয়াসিম উদ্দিন আজহারের পিতা মৌলভীবাজার জেলা বিএনপির সাবেক সহসভাপতি, জুড়ী উপজেলা বিএনপির সাবেক সভাপতি, বড়লেখা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং জুড়ী উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা প্রবীণ রাজনীতিবিদ আসাদ উদ্দিন বটলের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছে যুক্তরাজ্য বিএনপি ।

এক শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, আসাদ উদ্দিন বটলের মৃত্যুতে মরহুমের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপি গভীরভাবে শোকাহত ও মর্মাহত । তিনি ছিলেন জাতীয়তাবাদী দলের একজন লড়াকু সৈনিক । দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা এবং গণতন্ত্র ও ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন সংগ্রামে তার অবদান ছিল অপরিসীম ।

শোকবার্তায় বলা হয়, আসাদ উদ্দিন বটল সকলের কাছে একজম সজ্জন, বিনয়ী ও সংগ্রামী নেতা হিসাবে সুপরিচিত ছিলেন । তার নেতৃত্বের গুণাবলী সকলের কাছে অনুকরণীয় হয়ে থাকবে। একজন আদর্শবান জনপ্রতিনিধি হিসাবে তিনি সর্বদা জনগণের কল্যাণে কাজ করে গেছেন। তার মৃত্যুতে দেশবাসী একজন খাটি দেশপ্রেমিক নেতাকে হারালো। মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রসিডেন্ট জিয়াউর রহমানের হাতেগড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের দর্শন, নীতি ও আদর্শকে প্রতিষ্ঠা এবং মৌলভীবাজার জেলার বড়লেখা ও জুড়ী উপজেলায় বিএনপিকে একটি শক্তিশালী সংগঠনে পরিনত করতে মরহুম আসাদ উদ্দিন বটল যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে ।

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপি মরহুমের রুহের মাগফিরাত এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানায় ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :147 বার!

JS security