বিবাহ বিচ্ছেদের কথা ভাবছেন নিক-প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক:- সদ্যবিবাহিত জুটি নিক-প্রিয়াঙ্কা। তারা নাকি বিবাহ বিচ্ছেদের কথা ভাবছেন! সম্প্রতি ভারতীয় একটি পত্রিকায় এমন খবর প্রকাশ পেয়েছে। সংবাদ অনুযায়ী, ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা এবং ২৬ বছরের গায়ক নিক জোনাস যত দ্রুত একে অন্যের প্রেমে পড়েছিলেন, ততই দ্রুত তারা একে অপরকে চিনতে শুরু করেছেন। এরই মধ্যে এমন গুঞ্জন রটেছে। মধুচন্দ্রিমার গন্ধ এখনও ফুরায়নি। এরই মধ্যে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের সম্পর্কে নাকি ফাটল ধরছে! পুরো বলিউড জুড়ে এখন এই খবরই উড়ে বেড়াচ্ছে। শোনা যাচ্ছে, একে অপরের সঙ্গে খুশি নন তারা। প্রকাশিত খবর অনুযায়ী, প্রিয়াঙ্কা একসঙ্গে কাজ করা, পার্টি করা, সময় কাটানো নিয়েই ঝামেলা করেন। তাই তীব্র অশান্তির মধ্যে কাটছে দু’জনের সম্পর্ক।

সূত্রের খবর, নিক জোনাস মনে করতেন যে অভিনেত্রী প্রিয়াঙ্কা বিবাহের পরে শান্ত এবং সহজ হয়ে যাবেন। কিন্তু সম্প্রতি নিক প্রিয়াঙ্কার উপর নানা নিষেধাজ্ঞা আরোপ করছেন। প্রিয়াঙ্কা খুব তাড়াতাড়ি রেগে যান, যেটা নিক জানতেন না। ওই খবরে বলা হয়েছে যে, নিক জোনাসের পরিবার বিয়েটি ভাঙার কথা বলছে কারণ তাদের প্রথম থেকেই মনে হয়েছিল যে প্রিয়াঙ্কা চোপড়ার মতো অভিজ্ঞ মহিলা বাড়িতে বসে সন্তানের জন্ম দেওয়াকে কখনই প্রাধান্য দেবেন না। কিন্তু এখন তাদের মনে হচ্ছে প্রিয়াঙ্কা কেবলই পার্টি গার্ল, ২১ বছরের বাচ্চার মতোই তার আচরণ! যদিও বলিউড লাইফের একটি প্রতিবেদন অনুযায়ী, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিবাহ বিচ্ছেদের খবরটি সম্পূর্ণরূপে একটি গুজব ছাড়া কিছু নয় বলে দাবি করা হয়েছে। অন্য একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, এটাই প্রথম নয় যেখানে প্রিয়াঙ্কা এবং নিক জোনাস সম্পর্কে এই ধরনের বিতর্কিত খবর ছড়িয়ে পড়েছে। এর আগে ডিসেম্বরেও একটি বিশেষ ম্যাগাজিনে একটি প্রতিবেদনে দাবি করা হয় যে প্রিয়াঙ্কা এবং নিক বিয়ের পরে কোথায় থাকবে এই নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছে।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস গত বছর ডিসেম্বরে ভারতে বিয়ে করেন। যোধপুরের উম্মেইদ ভবন প্রাসাদে হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে সম্পন্ন হয়েছিল।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :241 বার!

error: Content is protected !!
JS security