বিশ্বনাথের আলহাজ্ব তাহির আলীর ইন্তেকাল

গ্লোবাল ডেস্ক:-  যুক্তরাজ্য প্রবাসী গ্লোবাল সিলেট অনলাইন ডটকমের  উপদেষ্টা নিজাম উদ্দিন এর শশুর সিলেটের ভার্থখলা টার্মিন্যাল রোডের “ বিসমিল্লাহ হোটেল এন্ড রেষ্টুরেন্ট ও আলহামজা ইন্টারন্যাশনাল হোটেলের স্বত্বাধীকারী বিশ্বনাথের গড় গাঁও গ্রামের বিশিষ্ট মুরব্বী আলহাজ্ব তাহির আলী আর নেই । তিনি আজ ২৩ শে মে লন্ডন সময় শক্রবার রাত ১-১৬ ঘটিকায় যুক্তরাজ্যের মিল্টনকিসের ব্রেসলীর নিজ বাসভবনে শেষ নি:স্বাস ত্যাগ করেন । মৃত্যুকালে তিনি স্ত্রী , ৫ পুত্র , ৩ কন্যা ও নাতী নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন । মরহুমের শেষ ইচ্ছানুসারে তাহার মরদেহ বাংলাদেশে মরহুমের গ্রামের পারিবারিক কবরস্থানে সমাহিত করার কথা রয়েছে । মরহুমের পরিবারের পক্ষ থেকে দেশে বিদেশে অবস্হানরত সকলের নিকট মরহুমের জন্য দোয়া করার অনুরোধ জানানো হয়েছে ।

জনাব আলহাজ্ব তাহির আলীর মৃত্যু সংবাদ শুনে তিনির মিল্টংকিন্সের বাসায় সহকর্মী বন্ধুবান্দব সহ তারাবীর নামাজের পর সকল মুসল্লিয়ান মরহুমকে একনজর দেখার জন্য ভীড় জমান । সকলেই শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা প্রকাশ করে শান্তনা দেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া করেন । মহান আল্লাহ যেন তিনির এই বান্দাকে জান্নাতবাসী করেন । আমিন।

উল্লেখ্য যে, আগামী সোমবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে মরহুমের মরদেহ পৌছবে। তারপর বিশ্বনাথের গড় গাঁউ  গ্রামে  পরিবারিক কবরস্হানে দাফন করা হবে বলে পরিবার থেকে জানানো হয়েছে ।

পাশাপাশি গ্লোবাল সিলেট ডটকম অনলাইন মিডিয়ার পক্ষথেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :196 বার!

error: Content is protected !!
JS security