বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহাবের মৃত্যুতে এড,তাহির রায়হান চৌধুরী পাবেলের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার :- সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের গচিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহাব ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। গত শনিবার সন্ধ্যা ৭টায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন । মরহুমের  মৃত্যুকালে তার বয়স ছিল ( ৭৬)বছর। তিনি স্ত্রী, ২ছেলে ও ২ মেয়ে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আজ রবিবার বেলা আড়াইটায় মরহুমের নিজ বাড়ীতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে সমাহিত করা হয় । 

তাঁর মৃত্যুতে যুক্তরাজ্য প্রবাসী ও সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

পাঠানো শোকবার্তায় তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা জাতির শ্রেষ্ঠ সন্তান । তিনি আজীবন  বিএনপি  রাজনীতিতে বিশ্বাসী ছিলেন । তাঁর অবদানের কথা  দেশ ও জাতির ইতিহাসের পাতায় লিখা থাকবে ।

 তাছাড়া শোক প্রকাশ করেন, দিরাই উপজেলা বিএনপি ,যুবদল ,তরুণ দল ,ছাত্র দল ,বিভিন্ন পেশাজীবি, সাংবাদিক , জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানান।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :182 বার!

error: Content is protected !!
JS security