ভূমি অফিসের প্রধান সহকারীকে ইয়াবা সেবনের অভিযোগে প্রত্যাহার- ভিডিও

          

গ্লোবাল ডেস্ক:-   অফিস চলাকালে নিজ দপ্তরে বসে ইয়াবা সেবনের অভিযোগে ভূমি অফিসের এক প্রধান সহকারী ও হিসাব রক্ষককে প্রত্যাহার করা হয়েছে। অভিযুক্ত ওই প্রধান সহকারী ফুলপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে কর্মরত। বৃহস্পতিবার তাকে প্রত্যাহার করা হয়। অভিযুক্ত কর্মকর্তার নাম সমীর কুমার চক্রবর্তী।

সমীর কুমারকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শের মাহাবুব মুরাদ। তিনি জানান, ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামকে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পেলে সমীর কুমারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অভিযুক্ত সমীর কুমারের ইয়াবা সেবনের ভিডিওটি প্রকাশ পায়। ১৫ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে- অফিস চলাকালে তিনি ইয়াবা সেবন করছেন। সরকারি দপ্তরে ইয়াবা সেবনের বিষয়টি প্রকাশ পেলে সময়ের সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

সমীর কুমার ২০১৬ সালের মার্চ এই পদে যোগদান করেন। প্রায় চার বছর ধরে তিনি এই উপজেলায় কর্মরত আছেন।

এদিকে এই কর্মকর্তা তার কার্যালয়ে ইয়াবা সেবন করেন, এমন অভিযোগ অনেক আগে থেকেই ছিল বলে স্থানীয়রা জানায়। বিষয়টি সবার মুখে মুখে থাকলেও এর প্রমাণ ছিল না। বৃহস্পতিবার ভিডিওটি প্রকাশের পর অভিযোগটি প্রমাণিত হয়।

তবে এ বিষয়ে অভিযুক্ত কর্মকর্তার বক্তব্য পাওয়া যায়নি।

সুত্র:- ঢাকাটাইমস

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :177 বার!

JS security