মাধবপুরে গাঁজা ও ট্রাকসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥

স্টাফ রিপোর্টারঃ-  ৪০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় মাদক বহনকারী ট্রাক আটক করা হয়। র‌্যাব অভিযান চালিয়ে মাধবপুর উপজেলার জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্তর এলাকা থেকে মাদকসহ তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে-চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কমলাকান্তপুর এলাকার বাসিন্দা মৃত সদর আলীর পুত্র মোঃ উজ্জল (৩৫), আকরাম আলীর পুত্র মোঃ জাহাঙ্গীর আলম (৩৮) ও একই জেলার সদর থানার হাটরামচন্দ্রপুর গ্রামের মৃত আলমাছ মন্ডলের পুত্র শেরাফত আলী (৫৫)।
র‌্যাব-৯ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একদলসদস্য শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ফাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার জালীশপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকায় বিভিন্ন পরিবহণে তল্লাসী অভিযান শুরু করে। অভিযানকালে একটি ট্রাকে লুকিয়ে রাখা অবস্থায় ৪০ কেজি গাঁজা উদ্ধার ও উল্লেখিত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটিও আটক করা হয়।
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা অবৈধ মাদক তথা গাঁজা ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এরা হবিগঞ্জ সহ সিলেট বিভাগের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :75 বার!

JS security