মামুনুল হককে হেফাজতের শীর্ষ নেতাদের নিরঙ্কুশ সমর্থন

হেফাজত ইসলামের শীর্ষ নেতাদের এক সভায় নিরঙ্কুশ সমর্থন জানানো হয়েছে সম্প্রতি নারায়ণগঞ্জের এক রিসোর্টে নারীসহ অবস্থানের ঘটনা নিয়ে নতুন করে আলোচনায় আসা মামুনুল হকের প্রতি এবং এর কারণ হিসেবে সংগঠনটির নেতারা বলছেন, মি. হকের বিরুদ্ধে বিতর্কটি তৈরি করেছে সরকার নিজে।

মি. হক দাবি করেছেন, যাকে নিয়ে তিনি ওই রিসোর্টে গিয়েছিলেন তিনি তার দ্বিতীয় স্ত্রী, যদিও সরকারের তরফ থেকে বলা হয়েছে ওই নারী মি. হকের স্ত্রী নন। এ নিয়ে দেশজুড়ে বিতর্কের মধ্যেই হেফাজতের বৈঠক থেকে মি. হকের প্রতি সমর্থন এলো।

এর আগেও মামুনুল হকের বক্তব্যের পর সেই বক্তব্যকে উস্কানিমূলক বলে এক ব্যক্তির ফেসবুকে স্ট্যাটাস দেয়ার জের ধরে সুনামগঞ্জে হিন্দু গ্রামে হামলার ঘটনা ঘটেছিলো।

মূলত, ঢাকায় শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য-বিরোধী বক্তৃতা দিয়ে আলোচনায় আসার পর থেকে গত কয়েকমাস ধরেই তাকে নিয়ে বিতর্ক হচ্ছে রাজনৈতিক মহলে।একের পর এক বিতর্ক তৈরির পরেও কেন মি. হকের পক্ষেই অবস্থান নিচ্ছে হেফাজত এমন প্রশ্নের জবাবে সংগঠনটির নায়েবে আমির আব্দুর রব ইউসুফী বলছেন, “সরকারের গোয়েন্দা সংস্থা মামুনুল হককে বিতর্কিত করতে কাজ করছে। আর সরকার কারও বিরুদ্ধে লেগে গেলে দোষ তো ধরাই যায়। মন্ত্রী মিনিস্টারদের নামেও তো কত কিছু শোনা যায়। তাই এগুলো আমরা ধর্তব্যের মধ্যে নিতে রাজী নই।”

আর মি. হকের পক্ষে হেফাজত নেতাদের এমন নিরঙ্কুশ সমর্থনের জন্য তার ব্যাপক জনপ্রিয়তার দিকেই ইঙ্গিত দিয়েছেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী।

তিনি বলেন, “মামুনুল মানেই হেফাজত এবং তার বলিষ্ঠ ভূমিকা ও জোরালো বক্তব্য মানুষকে উৎসাহিত করছে। সরকার তাকে বিতর্কিত করার চেষ্টা করছে মিথ্যা অভিযোগ দিয়ে”। সূত্র: বিবিসি বাংলা।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :68 বার!

JS security