মায়ের কবরের পাশ থেকে ছেলের মরদেহ উদ্ধারে গ্রেফতার-২

মাহমুদ আহসান হাবিব,ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর মোলানীতে মায়ের কবরের পাশ থেকে ছেলে নুর ইসলাম (৪৫) এর মরদেহ উদ্ধারের ঘটনায় সংবাদ সম্মেলন করেছে ঠাকুরগাঁও জেলা পুলিশ। গত বৃহস্পতিবার পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিংয়ে মামলার তদন্ত ও এ ঘটনায় ২ জন আসামী গ্রেফতারের কথা উল্লেখ করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মো: আব্দুল্লাহ জানান, এ হত্যাকান্ডে জড়িত থাকায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: আরিফুল ইসলামের আদালতে ১৬৪ ধরায় দোষ স্বীকার করে জবানবন্দী দিয়েছেন।

আটককৃতরা হলেন দেবীপুর ওস্তাদপাড়া গ্রামের মৃত আব্দুল আলিমের ছেলে সেলিম রেজা (৩৬) ও একই গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে আব্দুল মান্নান ওরফে মাহতাব (৪০)। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম, অফিসার ইনচার্জ (তদন্ত) এ.কে.এম আতিকুর রহমান, ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম, পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়ারুল ইসলাম, তদন্তকারীর অফিসার এসআই (নিঃ) রনি কুমার পালসহ জেলা পুলিশের সদস্য ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে জানানো হয়, ঘটনার দিন নুর ইসলাম মুদি দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন।

পুর্ব পরিকল্পিতভাবে তার কাছে মোটা অংকের টাকা থাকতে পারে সন্দেহে সেলিম রেজা ও আব্দুল মান্নান ওরফে মাহতাব ঘটনাস্থলের পাশের কবরস্থানে তাকে আটক করে মারপিট করে শ্বাসরোধ করে হত্যা করে। পরে মায়ের কবরের উপরে ফেলে টাকা নিয়ে পালিয়ে যায় তারা। পরদিন পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে। এ ঘটনায় গত ১১ অক্টোবর নুর ইসলামের বড় ভাই রুহুল আমিন বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :66 বার!

JS security