মুক্তিযুদ্ধের সংগঠক আব্দুস শহীদ চৌধুরী’র ৩য় মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার:

মুক্তিযুদ্ধের সংগঠক বিএনপির প্রবীণ নেতা মরহুম আব্দুস শহীদ চৌধুরী’র তৃতীয় মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ৩টায় শহীদ চৌধুরী ফাউন্ডেশন ও দিরাই উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি মরহুম আব্দুস শহীদ চৌধুরীর আরামবাগস্থ নিজ বাস ভবনে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন দিরাই পৌরসভার সাবেক মেয়র, পৌর বিএনপির সভাপতি হাজী আহমদ মিয়া,

সুনামগঞ্জ জেলা বিএনপির সদস্য হুমায়ুন কবির তালুকদার, দিরাই উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি সোয়েব হাসান চৌধুরী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, সাবেক কাউন্সিলর ইয়াহিয়া চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক মানিক মিয়া তালুকদার, দিরাই পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল তালুকদার, সাবেক যুগ্ম আহবায়ক রেজাউল করিম চৌধুরী, যুবদল নেতা মনিরুজ্জামান চৌধুরী, আতিকুর রহমান,আবির মাহমুদ আনোয়ার, শাহনুর চৌধুরী, সাব্বির আহমদ, ছাত্রদল নেতা আবু হাসান চৌধুরী সাজু সহ স্থানীয় বিএনপি যুবদল ছাত্রদল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা সভা ও মিলাদ মাহফিল শেষে দিরাইয়ের বিভিন্ন মসজিদের ইমাম ও মাদ্রাসার শিক্ষকরা মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেন। দোয়া শেষে শহীদ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল ও তার পরিবারের পক্ষ থেকে এলাকার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় নগদ অর্থ প্রদান করা হয়।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :78 বার!

JS security