মুহতামিম মুজাম্মিল আলির মৃত্যুতে এমদাদুল হক আরকানের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার ( শোক বার্তা ) :- সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের নোয়াপাড়া দৌলতপুর দারুল উলুম মাদরাসার দীর্ঘদিনের স্বনামধন্য মুহতামিম মৌলভী মাস্টার মুজাম্মিল আলি ছাতকী হুজুর ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহী রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় (১০০) বছর। তিনি স্ত্রী, ছয় ছেলে ,দুই মেয়ে, নাতি-নাতনি, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

তিনি আজ (১৮ সেপ্টেম্বর) শুক্রবার দিবাগত রাত ৮ ঘটিকায় বার্ধক্যজনিত কারণে দৌলতপুর গ্রামে নিজ বাড়িতে  মৃত্যুবরণ করেন।  মরহুমের নামাজে জানাজা আগামীকাল শনিবার বিকাল ৩ ঘটিকায় নোয়াপাড়া দৌলতপুর দারুল উলুম মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হবে।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বারী এন্ড নেছা মেমোরিয়াল ট্রাস্টের সদস্য এবং জগদল ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো: এমদাদুল হক আরকান।

শোক বার্তায় মো: এমদাদুল হক আরকান বলেন, তিনি একজন সৎআদর্শবান উস্তাদ হিসেবে সবার কাছে স্বীকৃত । তিনি তাঁর কর্মের মাধ্যমে আজীবন মানুষের হ্নদয়ে বেঁচে থাকবেন। আমি তাঁর মৃত্যতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি এবং পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ যেন উনাকে  জান্নাত নসীব করেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :193 বার!

JS security