যুবদল নেতার পিতার মৃত্যুতে বিএনপি মহাসচিবের শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদকঃ-  সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক লিপন হাসান চৌধুরীর পিতা আলহাজ্জ্ব ইসকন্দর চৌধুরী বার্ধক্যজনিত কারণে গত ৪/৩/২০২২ ইং রোজ বৃহস্পতিবার বিকাল ২ঃ৪৫ ঘটিকার সময় পৌর সভার আরামবাগস্থ নিজ বাস ভবনে মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০৩ বছর। তিনি পাঁচ ছেলে, তিন মেয়ে, নাতী, নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে মারাযান।

মরহুম আলহাজ্জ ইসকন্দর চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “আলহাজ্জ্ব ইসকন্দর চৌধুরীর মৃত্যুতে আমি তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। সৎ, সজ্জন, ধার্মিক, পরোপকারী ও বিশিষ্ট সালিশ ব্যাক্তিত্ত্ব হিসেবে মরহুম আলহাজ্জ্ব ইসকন্দর চৌধুরীকে  এলাকার সকলেই সম্মান ও শ্রদ্ধা করতেন।

দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

এছাড়া পৃথক শোকবার্তায়, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল, জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল, জেলা যুবদলসহ স্থানীয় বিএনপি,যুবদল, পৌর যুবদল, স্বেচ্ছাসেবক দল,ছাত্রদল,বিভিন্ন রাজনৈতিক সংগঠন,সামাজিক সংগঠন, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্ধ।

মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :437 বার!

JS security