যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী : দিরাইয়ে দুই গ্রুপের পৃথক উদযাপন

দিরাই প্রতিনিধি : সুনামগঞ্জের দিরাইয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী স্থানীয় যুবলীগের বিবদমান দুই গ্রুপ পৃথকভাবে উদযাপন করেছে।
বৃহস্পতিবার (১১ নভেম্বর) দিরাই উপজেলা যুবলীগের উদ্যোগে সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। বেলা ১১টার দিকে দলীয় কার্যালয় থেকে র‍্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। র‍্যালি শেষে দিরাই থানা পয়েন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়ের সভাপতিত্বে ও যুবলীগ নেতা রুবেল সরদারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন দিরাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়া, মুক্তিযুদ্ধ  বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম, মহাজন সমিতির সেক্রেটারি ধনীর রঞ্জন রায়, আওয়ামী লীগ নেতা আরিফুজ্জামান চৌধুরী, নওশেরান চৌধুরী, দিরাই উপজেলার ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, যুবলীগ নেতা সৈয়দ তানজিল আহমদ, আনিসুর রহমান লিটন, রায়হান মিয়া, উপজেলা কৃষক লীগের সভাপতি তাজুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আব্দুল হাইয়ুম, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান চৌধুরী প্রমুখ।
অপরদিকে দিরাই পৌর যুবলীগের উদ্যোগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। বেলা ১২টায় দলীয় কার্যালয় থেকে র‍্যালি বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। এরপর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 
পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সরোয়ার আহমেদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সোয়েব আহমেদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজ উদ দৌলা তালুকদার, সাংগঠনিক সম্পাদক অভিরাম তালুকদার, উপজেলার সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, পৌর মেয়র বিশ্বজিৎ রায়, যুবলীগ নেতা লালন মিয়া, কলিম উদ্দিন, কামরুজ্জামান, পৌর কাউন্সিলর আবুল কাশেম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, বিশ্বজিৎ রায় মিটু, ইকবাল সরদার, সালাউদ্দিন,ছাত্রলীগ নেতা সাহেল আহমদ চৌধুরী প্রমুখ।
আলোচনা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :44 বার!

JS security