রংপুরের পীরগাছায় রেলের ইন্জিনের ধাক্কায় অটোরিকশা উল্টে নিহত-৪ আহত-৩

মোঃ জাহিদুল ইসলাম জাহিদ রংপুর বিভাগীয় ব্যুরো প্রধানঃ- রংপুরের পীরগাছা উপজেলার অন্নদানগর রেলষ্টেশননের রেল গেট সংলগ্নে ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় অটো চালকসহ ৪ জন অটো যাত্রী নিহত ও ৩ জন আহত হয়েছে। আহত যাত্রীদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুএে জানা যায়, সোমবার দুপুরে পীরগাছার অনন্তরাম দশগা কোনাপাড়া মেয়ের শশুর বাড়ী থেকে ব্যাটারী চালিত অটো রিক্সা যোগে লালমনিরহাট যাওয়ার পথে অন্নদানগর রেলষ্টেশনের দক্ষিণ গেট টি-১২১/এফ নং এ পৌছিলে পার্ব্বতীপুর লোকো শেড থেকে বোনারপাড়া গামী ২৪০২ নং ইঞ্জিন টি অটো রিক্সাকে ধাক্কা দেয়।

এসময় ঘটনাস্থলেই পীরগাছার কিসামত সুখানপুকুর গ্রামের অটো চালক হামিদুল ইসলাম দুখু (৩৫),লালমনিরহাটের নুরন্নাহার বেগম (৩২)সহ ২ জন মারা যান।ঘটনাস্থলেই মারা যায় এবং পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি পাঠীয়ে দেন এদের মধ্যে মোস্তাফিজার রহমান (৩০) ও সুমী বেগম (২৮) নামে আরো ২ জন পরে মারা যায় এবং আহত ফেরদৌসী বেগম ও হামিদা বেগমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্নদানগর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ও এলাকাবাসী বলেন, ওই রেল গেটে ঐ সময় কোন গেটম্যান ছিল না।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :223 বার!

JS security