লন্ডনে এক বাড়িতে ৪ জনকে ছুরিকাঘাতে হত্যা

আন্তর্জাতিক ডেস্কঃ-

লন্ডনের দক্ষিণপূর্বাংশে একটি বাড়িতে ছুরিকাঘাতে চার জনকে হত্যা করা হয়েছে। নিহতদের মধ্যে তিন জন নারী। খবর বিবিসি’র।

স্থানীয় সময় সোমবার রাত দুপুরে (প্রায় ১টা ৪০ মিনিট) প্রতিবেশীদের ফোন পেয়ে ঘটনাস্থল বারমানজি এলাকার ডেলাফোর্ড রোডের ওই বাড়িতে গিয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে পুলিশ। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে বিশোর্ধ্ব আরেক ব্যক্তিকে গ্রেপ্তার করে হেফাজতে নিয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

বিবিসি’র খবরে বলা হয়, ওই বাড়িতে ষাটোর্ধ্ব এক নারী ও এক পুরুষ এবং ত্রিশোর্ধ্ব ও চল্লিশোর্ধ্ব দুই নারীকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের কর্মীরা। গ্রেপ্তার ব্যক্তি ও নিহত চার জন পরস্পরের পরিচিত বলে ধারণা করছে পুলিশ। এর মধ্যে নিহত ষাটোর্ধ্ব নারীর নাম ডলেট হিল বলে জানিয়েছেন তার ভাতিজি ভেনেসিয়া রিড। বাকিদের পরিচয় জানা যায়নি।

লন্ডন অ্যাম্বুলেন্স সার্ভিস (এলএএস) জানিয়েছে, রাত ২টা ৭ মিনিটে ডাক পেয়ে ঘটনাস্থলে যায় তারা।

এলএএস বলেছে, আমরা ঘটনাস্থলে তিনটি অ্যাম্বুলেন্স, দুটি ফাস্ট রেসপন্স ইউনিট, দুই জন ইনসিডেন্ট রেসপন্স কর্মকর্তা, দুই জন অভিজ্ঞ চিকিৎসা কর্মী ও একজন টিম লিডার পাঠাই। অন্যান্য জরুরি বিভাগের সহকর্মীদের সঙ্গে মিলে নিবিড়ভাবে কাজ করে আমাদের দল। কিন্তু, দুঃখজনকভাবে আমাদের চিকিৎসাকর্মীদের সর্বোচ্চ চেষ্টা সত্ত্বেও ঘটনাস্থলেই ওই চার জনের মৃত্যু হয়। তবে এসময় জরুরি ভিত্তিতে আরেক ব্যক্তিকে হাসপাতালে নেয়া হয়।

যে ব্যক্তিকে হাসপাতালে নেয়া হয়েছে আর যাকে পুলিশ গ্রেপ্তার করেছে দু’জন একই ব্যক্তি কি না, তা নিশ্চিত করতে পারেনি এলএএস। তবে ওই বাড়িতে এই পাঁচ জনই ছিলেন বলে জানিয়েছে তারা।

এদিকে, লন্ডন মেট্রোপলিটন পুলিশের স্পেশাল ক্রাইম ইউনিটের গোয়েন্দারা ও পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তারা নিহতদের স্বজনদের সঙ্গে যোগাযোগ করছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :95 বার!

JS security